1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
বিএনপি আজ হেফাজতের কাঁধে ভর করেছে, মাহবুব উল আলম হানিফ - dailynewsbangla
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৪:৫৪ অপরাহ্ন
শিরোনাম:

বিএনপি আজ হেফাজতের কাঁধে ভর করেছে, মাহবুব উল আলম হানিফ

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : মঙ্গলবার, ৩০ মার্চ, ২০২১
পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে বক্তব্য দেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ।
পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে বক্তব্য দেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ।

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক বিএনপি আজ হেফাজতের কাঁধে ভর করেছে বলেন, মাহবুব উল আলম হানিফ


ডেইলি নিউজ বাংলা ডেক্স: বিএনপি রাজনৈতিকভাবে জনবিচ্ছিন্ন ও ব্যর্থ এমন মন্তব্য করেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ বলেন, (বিএনপি”র) সাংগঠনিক শক্তি সামর্থ্য নেই বলেই তারা আজ হেফাজতের কাঁধে ভর করেছে। হেফাজতে ইসলাম এখন বিএনপি আর জামায়াতকে সঙ্গে নিয়ে তাণ্ডব চালাচ্ছে।

মঙ্গলবার পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (পাবিপ্রবি) জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবর্ষ স্মারক ম্যুরাল ‘জনক জ্যোতির্ময়’-এর উদ্বোধনের আগে এসব কথা বলেন তিনি।

তিনি আরও বলেন, বিএনপি-জামায়াত দেশকে অস্থিতিশীল করার ষড়যন্ত্র করেছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক বলেন, মুক্তিযুদ্ধের ইতিহাস ধ্বংস করতে যত ধরনের তৎপরতা ছিল তা সব করেছন জামায়াত-বিএনপিসহ মুক্তিযুদ্ধবিরোধী শক্তি। তারা হাটহাজারী ও ব্রাক্ষণবাড়িয়ায় নাশকতা করে স্বাধীনতা দিবসকে কলঙ্কিত করেছে।

হানিফ বলেন, ২০১৩ সালে একই কায়দায় মাদ্রাসাছাত্রদের বিভ্রান্ত করে বিএনপি ও জামায়াত দেশে নৈরাজ্য সৃষ্টি করে দেশের উন্নয়নের বাধাগ্রস্ত করার ষড়যন্ত্র করেছিল। সরকার জনগণকে সঙ্গে নিয়ে তাদের কঠোরভাবে দমন করেছিল। স্বাধীনতার সুবর্ণ জয়ন্তীতে দেশকে অস্থিতিশীল করার অপচেষ্টা সফল হতে দেয়া হবে না’।

‘বাংলাদেশ আওয়ামী লীগ গণতন্ত্রে বিশ্বাসী। গণতন্ত্রের প্রতি শ্রদ্ধা রেখেই সব দলের রাজনৈতিক কর্মসূচির সুযোগ দেয়া হয়েছে। কিন্তু রাজনীতির নামে এই ধ্বংসাত্মক কাজ বরদাশত করা হবে না।’ –যোগ করেন আওয়ামী লীগের এই নেতা।

সাংবাদিকদের সঙ্গে কথা বলার পর প্রধান অতিথি হিসেবে পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবর্ষ স্মারক ম্যুরাল ‘জনক জ্যোতির্ময়’-এর উদ্বোধন করেন হানিফ।

পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. এম. রোস্তম আলীর সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন

৭৫ কুষ্টিয়া – আসনের সংসদ সদস্য এ্যাড. আঃকঃমঃ সরওয়ার জাহান বাদশাহ্, পাবনা-১ আসনের সংসদ সদস্য শামসুল হক টুকু, পাবনা-৫ আসনের সংসদ সদস্য গোলাম ফারুক প্রিন্স, পাবনা-৪ আসনের সংসদ সদস্য আলহাজ নুরুজ্জামান বিশ্বাস, পাবনা-সিরাজগঞ্জ সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য নাদিরা ইয়াসমিন জলি। অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের কোষাধ্যক্ষ অধ্যাপক ড. মো. আনোয়ার খসরু পারভেজসহ বিশ্ববিদ্যালয়ের শিক্ষক ও কর্মকর্তা-কর্মচারীরা।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ