1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
বোয়ালমারীতে ইউপি সদস্যকে হাতুড়ি পিটা- পাল্টাপাল্টি অভিযোগ - dailynewsbangla
মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ০৫:২৭ অপরাহ্ন
শিরোনাম:
বোয়ালমারীতে ১ কেজি গাঁজাসহ মাদককারবারী আটক বোয়ালমারীর দুই বছরের সাজাপ্রাপ্ত দুর্ধর্ষ শিমুল ডাকাতকে ঢাকা জেলা থেকে গ্রেপ্তার রাণীনগরে বুদ্ধি প্রতিবন্ধী স্কুল ছাত্রীকে ধর্ষণের অভিযোগে আটক ১ রাজশাহীতে এক মাদক ব্যবসায়ীর অর্থদন্ডসহ যাবজ্জীবন কারাদন্ড বোয়ালমারীতে স্ত্রীর বিষ খেয়ে মরার ১৯ বছর পর স্বামীর আত্মহত্যা ভেড়ামারা উপজেলা প্রশাসনের উদ্যোগ বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস উদযাপন বঙ্গবন্ধুর ১০৪তম জন্মদিন ও জাতীয়  শিশু দিবসে আওয়ামীলীগ বিভক্ত পৃথক কর্মসূচি পালন দশমিনা উপজেলা প্রশাসনের উদ্যোগে বঙ্গবন্ধু  ১০৪তম জন্মবার্ষিকী ও শিশু দিবস উদযাপন  বোয়ালমারীতে ৪৪০ বোতল ফেনসিডিলসহ আটক ২ আয়োজনবিহীন মামুন কবিরাজের জন্মদিন

বোয়ালমারীতে ইউপি সদস্যকে হাতুড়ি পিটা- পাল্টাপাল্টি অভিযোগ

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : সোমবার, ৫ ডিসেম্বর, ২০২২
বোয়ালমারী (ফরিদপুর) প্রতিনিধি: বোয়ালমারী (ফরিদপুর) প্রতিনিধি: ফরিদপুরের বোয়ালমারী উপজেলার পরমেশ্বদী ইউনিয়নের ৪ নং ওয়ার্ডের ইউপি সদস্য ও একই ওয়ার্ডের যুবদল সভাপতি সৈয়দ বালা মিয়াকে (৪০) হাতুড়ি দিয়ে পিটিয়ে আহত করার ঘটনা ঘটেছে। এ ঘটনায় আহত ইউপি সদস্যর বাবা মজিবর রহমান বাদি হয়ে বোয়ালমারী থানায় পরমেশ্বদী ইউপি চেয়ারম্যান আব্দুল মান্নান মাতুব্বরের ছোট ভাই মো. ছিদ্দিক মাতুব্বরকে (৫০) প্রধান আসামি করে চার জনের নামে লিখিত অভিযোগ দিয়েছেন।
ছিদ্দিক মাতুব্বর পাল্টা অভিযোগ এনে বলেন, রবিবার (৪ ডিসেম্বর) সন্ধ্যা ৬টার দিকে ইউপি সদস্য বালাসহ কয়েকজন ময়েনদিয়া বাসষ্ট্যান্ডে দাড়িয়ে বলা বলি করছে ১০ ডিসেম্বরের পরে সরকার আর ক্ষমতায় থাকতে পারবে না এবং ঢাকা বিএনপির সম্মেলনে যাওয়ার জন্য আলোচনা করছে। এ ছাড়া মাননীয় প্রধানমন্ত্রী সম্পর্কে কটুক্তি করছিল। এ সময় ছাত্রলীগ, যুবলীগসহ লোকজন ঘিরে ফেললে সে (সিদ্দিক মাতুব্বর) খবর পেয়ে বালাসহ সকলকে সরিয়ে দেয়। তিনি আরো বলেন, কে বা কারা মেম্বরকে মারধর করেছে তা জানা নেই।
অভিযোগ সূত্রে এবং সৈয়দ বালা মেম্বার জানায়, রবিবার (৪ ডিসেম্বর) সন্ধ্যায় ইউপি পরিষদে রেশনের কার্ড ও রিলিপের চাল বিতরন নিয়ে সভা ছিল। ওই সভায় ছিদ্দিক মাতুব্বর প্রস্তাব দেয় রেশনের প্রতিটি কার্ড থেকে দুই হাজার করে টাকা দিতে হবে এবং রিলিপের চাল ৩০ কেজির জায়গায় ২৭ কেজি দিতে হবে। তার প্রস্তাবে রাজি না হওয়ায় ছিদ্দিক মাতুব্বরের ছেলে ভাতিজাকে মোবাইলে ডেকে এনে হাতুরিসহ বিভিন্ন জিনিস দিয়ে মারধর করে আহত করে। আহত অবস্থায় স্থানীয়রা বালাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।
থানার এসআই আক্কাচ আলী বলেন, ইউপি সদস্য সৈয়দ বালাকে মারধরের ঘটনায় লিখিত অভিযোগ পেয়েছি। তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ