1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
ভেড়ামারা রক্সি পেইন্টের এরিয়া ম‍্যানেজার লোকমান হত‍্যার ২ আসামী গ্রফতার - dailynewsbangla
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৮:১৯ পূর্বাহ্ন
শিরোনাম:
নওগাঁয় আন্তর্জাতিক শব্দ সচেতনতা দিবস উপলক্ষে  আলোচনা সভা অনুষ্ঠিত  বগুড়া আদমদীঘিতে উপজেলা নির্বাচনে ১০ প্রার্থীর মনোনয়ন বৈধ ঘোষণা বাঘা উপজেলার কাদিরপুর উচ্চ বিদ‍্যালয় মাঠে বৃষ্টির জন্য ইস্তেস্কার নামাজ আদায় বগুড়ায় ফেন্সিডিলসহ ২ জন  গ্রেফতার   ফরিদপুরের বোয়ালমারীতে বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ আদায়  তীব্র তাপদাহে নগরীর ১০ টি পয়েন্টে স্যালাইনপানি বিতরণ করবে রাসিক দৌলতপুরে পূর্ব শত্রুতার জেরে  প্রতিপক্ষের উপর হামলা, আহত ৩ বগুড়ায় শ্রমিক কল্যাণ ফেডারেশনের উদ্যোগে পথচারীদের বিশুদ্ধপানি ও খাবার স্যালাইন বিতরণ বোয়ালমারীতে ২০টি মাদক মামলার আসামি মাদকসহ গ্রেপ্তার বদলগাছীতে ধর্ষণের অভিযোগে মাদ্রাসা শিক্ষকের ১০ বছর  কারাদণ্ড

ভেড়ামারা রক্সি পেইন্টের এরিয়া ম‍্যানেজার লোকমান হত‍্যার ২ আসামী গ্রফতার

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : সোমবার, ৮ আগস্ট, ২০২২

হেলাল মজুমদার ভেড়ামারা প্রতিনিধি
কুষ্টিয়ার ভেড়ামারায় রক্সি পেইন্টের এরিয়া ম্যানেজার লোকমান হোসেন হত্যা মামলার মূল আসামী বাপ-বেটাকে গ্রেফতার করেছে র‌্যাব-১২ কুষ্টিয়া। সোমবার (৮ আগষ্ট) সকাল সাড়ে ১০ টার সময় র‌্যাব-১২ কুষ্টিয়া ক্যাম্পের সম্মেলন কক্ষে এক প্রেস ব্রিফিংয়ের মাধ্যমে এ তথ্য নিশ্চিত করেছেন র‌্যাব-১২ কুষ্টিয়া ক্যাম্পের কোম্পানী কমান্ডার স্কোয়ান্ড্রন লিডার ইলিয়াস খান। গ্রেফতারকৃত আসামীরা হলেন, ভেড়ামারা শহরের রেলগেইট দক্ষিণ পাড়া এলাকার মৃত দাউদ খন্দকার ওরফে মতিয়ার রহমানের ছেলে ও দর্পণ হার্ডওয়ারের মালিক দর্পণ আলী (৬০) ও দর্পণ আলীর ছেলে সোহানুর রহমান সোহান (২২)।
র‌্যাব-১২ কুষ্টিয়া ক্যাম্পের কোম্পানী কমান্ডার স্কোয়ান্ড্রন লিডার ইলিয়াস খান জানান, গত ৩ আগষ্ট কুষ্টিয়া ভেড়ামারা সরকারি পাইলট মডেল উচ্চ বিদ্যালয়ের গলির পাশে পলিথিন দ্বারা মোড়ানো অবস্থায় একটি অজ্ঞাত পরিচয়ের মৃতদেহ উদ্ধার করে ভেড়ামারা থানা পুলিশ। পরবর্তীতে মৃতদেহটি রক্সি পেইন্ট কোম্পানি লিমিটেড এর কুষ্টিয়া অঞ্চলের এরিয়া ম্যানেজার লোকমান হোসেন এর বলে তার স্ত্রী শনাক্ত করে। লোকমান হোসেন গত ১ আগষ্ট কুষ্টিয়া শহরে তার ভাড়া বাসা হতে কোম্পানির মালের অর্ডার নেওয়া ও বকেয়া বিল আদায়ের জন্য ভেড়ামারা এলাকার উদ্দেশ্যে বের হন। ঐদিন বিকেলে তার স্ত্রী লোকমান হোসেন এর মোবাইল ফোনে কল দিলে ফোন বন্ধ পান এবং এরপর থেকে লোকমান হোসেন নিখোঁজ হন। এ ঘটনার প্রেক্ষিতে তার স্ত্রী গত ২ আগষ্ট ভেড়ামারা থানায় তার স্বামী নিখোজ বলে একটি সাধারন ডায়েরি করেন। উক্ত হত্যাকান্ডের প্রেক্ষিতে নিহতের স্ত্রী জিন্নাত আরা টুম্পা বাদী হয়ে ৩ আগষ্ট ভেড়ামারা থানায় একটি হত্যা মামলা দায়ের করেন, যার মামলা নাম্বার-৬, তারিখ-০৩/০৮/২০২২, ধারা-৩০২/২০১/৩৪ পেনাল কোড।
এরই ধারাবাহিকতায় র‌্যাব-১২ সিপিসি-১, কুষ্টিয়া ক্যাম্প এর একটি আভিযানিক দল র‌্যাব সদর দপ্তর এর গোয়েন্দা শাখার সহায়তায় আসামী দর্পনের বোনের বাসা ঢাকা সাভার এলাকা থেকে তাদের গ্রেফতার করে। পরবর্তীতে গ্রেফতারকৃত আসামি সোহানুর রহমান সোহান এর দেখানো মতে হত্যাকান্ডের স্থান দর্পণ হার্ডওয়ার এর ভাড়াকৃত গোডাউন হতে হত্যাকারীদের রক্তমাখা পোশাক উদ্ধার করা হয়। গ্রেফতারকৃত আসামীদের প্রাথমিক জিজ্ঞাসাবাদে মামলার আসামি সোহানুর রহমান সোহান লোকমান হোসেন হত্যাকান্ডে তার সক্রিয় অংশগ্রহনের কথা প্রাথমিকভাবে স্বীকার করেছে। নিহত লোকমান হোসেন ভেড়ামারা শহরের দর্পণ হার্ডওয়্যার এর নিকট কোম্পানির বকেয়া বিল আদায়ের উদ্দেশ্যে গেলে উক্ত দোকানের মালিক দর্পণ আলীর ছেলে আব্দুল আউয়াল র‌্যাভেন তার বাবা কর্তৃক তার নিকট প্রদত্ত বকেয়া টাকা কুক্ষিগত করার উদ্দেশ্যে লোকমান হোসেনকে হত্যার পরিকল্পনা করে। পরিকল্পনা মতে র‌্যাভেনের ছোট ভাই সোহান লোকমান হোসেন কে তাদের ভাড়াকৃত গোডাউনে হত্যার উদ্দেশ্যে নিয়ে যায়। সেখানে আগে থেকে অবস্থান করা ভেড়ামারা কাচারিপাড়া এলাকার শেরেগুল ইসলামের ছেলে প্রান্ত ইসলাম সাব্বির (২২) ও একই এলাকার তাহাজের ছেলে শুভ (২৪) এর সহযোগিতায় এরিয়া ম্যানেজার লোকমান হোসেনকে হাতুড়ি দিয়ে মাথায় আঘাত করে এবং শ্বাসরোধ করে হত্যা করে।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ