1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
ময়মনসিংহে দরিদ্র কৃষকের ধান কেটে বাড়িতে পৌঁছে দিলো ছাত্রলীগ - dailynewsbangla
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৭:৫০ অপরাহ্ন
শিরোনাম:
ছেলেকে হত্যার জন্য লোক ভাড়া করার অভিযোগ সৎ মার বিরুদ্ধে ১২০ টাকায় পুলিশে চাকুরী খবর পেয়ে ফুল নিয়ে শুভেচ্ছা জানাতে বাড়িতে হাজির পুলিশ অফিসার বাংলা মায়ের বদন মলিন হতে দেবনা : জেলা ও দায়রা জজ বগুড়ায় যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবসে শহিদ উদযাপন বাঘায় স্বাধীনতা ও জাতীয় দিবস পালন বগুড়া  আদমদীঘিতে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন চন্দনা বারাশিয়া নদীর পানি অটোরাইচ মিলের বর্জে দূষিত, মাছ বিলপ্তি, আইনের তোয়াক্কা করছে না মিল মালিক স্থানীয় সংসদ সদস্য এস এম শাহজাদাকে সম্মাননা প্রদান দশমিনায় মহান স্বাধীনতা ও বিজয় দিবস উদযাপন বীর মুক্তিযোদ্ধাদের সম্মাননা ও আলোচনা সভা

ময়মনসিংহে দরিদ্র কৃষকের ধান কেটে বাড়িতে পৌঁছে দিলো ছাত্রলীগ

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : শুক্রবার, ২৩ এপ্রিল, ২০২১

গোলাম কিবরিয়া পলাশ, ময়মনসিংহ: এ মৌসুমে গ্রাম বাংলার কৃষকের মুখে থাকে হাসি। থাকে কৃষকের পরিবারে আনন্দ। আর হাসি আনন্দ আসে যখন কৃষকের ঘরে তুলে নিতে পারে এ মৌসুমের ফসল ধান। আর ধান হলো আমাদের দেশে রুপালী ফসল। যা আমাদের দেশের সর্বস্তরের জনগণ খেয়ে জীবিকা নির্বাহ করে।

এরই অংশ হিসেবে, ময়মনসিংহ সদর উপজেলায় ধানের ফসল যেমন ভালো হয়েছে। তেমনি ধানের ফসলে ক্ষতিও হয়েছে। আনন্দমূখর পরিবেশে ময়মনসিংহ সদর উপজেলার ৫নং সিরতা ইউনিয়নের এক দরিদ্র কৃষকের ধান কেটে বাড়িতে পৌঁছে দিলো ময়মনসিংহ সদর উপজেলা ছাত্রলীগ নেতা ও সিরতা ইউনিয়ন ছাত্রলীগের আহ্বায়ক মাসুদ রানা বিজয়।

জানা গেছে, শুধু এবার নয় গত মৌসুমেও মাসুদ রানা বিজয় এর নেতৃত্বে ছাত্রলীগের নেতাকর্মীরা সিরতা, পরানগঞ্জ, বোররচর ও খাগডহর ইউনিয়নের বিভিন্ন জায়গায় অসহায়, হতদরিদ্র সাধারণ খেটে খাওয়া কৃষকের পরিবারের ধান কেটে এনে তুলে দেন কৃষকের ঘরে।

এ বিষয়ে মাসুদ রানা বিজয় সাংবাদিকগণকে বলেন, আমি মানুষের সেবা করতে ভালবাসি। তাই মহানগর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোহিত উর রহমান শান্ত ও সিরতা ইউনিয়নের চেয়ারম্যান আলহাজ্ব মোঃ আবু সাইদ এর নির্দেশে প্রতিনিয়ত অসহায়, হতদরিদ্র, গরীব, এতিম, বিধবা, প্রতিবন্ধী ও সাধারণ খেটে খাওয়া পরিবারের বিভিন্ন সময় সাহায্য সহযোগিতা, আর্থিক অনুদান, খাদ্য সামগ্রী ছাড়াও খুঁজ খবরও নিয়ে থাকি।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ