1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
মাননীয় প্রধানমন্ত্রীর ৭৫ তম জন্মদিন পালন করেছে নাগরপুর উপজেলা আওয়ামী লীগ - dailynewsbangla
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৫:৫১ পূর্বাহ্ন
শিরোনাম:
দৌলতপুরে অস্ত্র মামলার পলাতক আসামি র‌্যাবের হাতে গ্রেফতার মহাদেবপুর ও বদলগাছী‌তে ‌দিন ব‌্যাপী প্রাণিসম্পদ প্রদর্শনী অনু‌ষ্টিত প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর শুভ উদ্ধোধন ও সমাপনী বোয়ালমারীতে দুই মাদক কারবারী আটক বোয়ালমারীতে প্রাণিসম্পদ সেবা দায়সারা আয়োজন বোয়ালমারীতে সরকারী অফিসে ঢুকে মারধর ভাংচুরের ঘটনায় দুই যুবকের নামে মামলা দৌলতপুরে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রাণী প্রদর্শনীর উদ্বোধন প্রাণিসম্পদে নানামুখী আধুনিক সেবা জনগণের দোরগোড়ায় পৌঁছে দিতেই মেলার আয়োজন। -আকাশ কুমার কুন্ডু  কুষ্টিয়ায় পানিতে ডুবে শিশুসহ ৩ জনের মৃত্যু মহাদেবপুরে পূর্ব শত্রুুতার জের ধরে  বিষ প্রয়োগে চার বিঘা জমির ধান পুড়িয়ে দেয়ার অভিযোগ

মাননীয় প্রধানমন্ত্রীর ৭৫ তম জন্মদিন পালন করেছে নাগরপুর উপজেলা আওয়ামী লীগ

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর, ২০২১

টাঙ্গাইল প্রতিনিধিঃ টাঙ্গাইলের নাগরপুর উপজেলা আওয়ামী লীগ মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫ জন্মদিন পালন করেছে।

নাগরপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. জাকিরুল ইসলাম উইলিয়াম এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোঃ কুদরত আলীর সঞ্চালনায় দিবসটি উপলক্ষে দলীয় কার্যালয়ে দোয়া মাহফিল ও কেক কাটা হয়।

২৮ সেপ্টেম্বর বুধবার সকালে অনুষ্ঠানের শুরুতে দেশের প্রতি বঙ্গবন্ধুর অবদান ও দলের সভাপতি শেখ হাসিনার নেতৃত্বে দল ও দেশের উন্নয়ন ও তাদের ত্যাগের স্মৃতিচারণ করা হয়। পরের দলের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫ তম জন্ম দিনের কেক কাটেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. জাকিরুল ইসলাম উইলিয়াম।

পরে, বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি শেখ হাসিনা ও তার পরিবারের সকল সদস্যদের সুস্বাস্থ্য, দীর্ঘ আয়ু, মঙ্গল কামনা ও সকল মৃত ব্যক্তির আত্মার শান্তি কামনা করে দোয়া করেন নেতাকর্মীরা।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ