1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
মেহেরপুরের পল্লী আমঝুপিতে ভ্যান চালককে পিটিয়ে হত্যা - dailynewsbangla
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৯:২৮ পূর্বাহ্ন
শিরোনাম:
দৌলতপুরে অস্ত্র মামলার পলাতক আসামি র‌্যাবের হাতে গ্রেফতার মহাদেবপুর ও বদলগাছী‌তে ‌দিন ব‌্যাপী প্রাণিসম্পদ প্রদর্শনী অনু‌ষ্টিত প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর শুভ উদ্ধোধন ও সমাপনী বোয়ালমারীতে দুই মাদক কারবারী আটক বোয়ালমারীতে প্রাণিসম্পদ সেবা দায়সারা আয়োজন বোয়ালমারীতে সরকারী অফিসে ঢুকে মারধর ভাংচুরের ঘটনায় দুই যুবকের নামে মামলা দৌলতপুরে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রাণী প্রদর্শনীর উদ্বোধন প্রাণিসম্পদে নানামুখী আধুনিক সেবা জনগণের দোরগোড়ায় পৌঁছে দিতেই মেলার আয়োজন। -আকাশ কুমার কুন্ডু  কুষ্টিয়ায় পানিতে ডুবে শিশুসহ ৩ জনের মৃত্যু মহাদেবপুরে পূর্ব শত্রুুতার জের ধরে  বিষ প্রয়োগে চার বিঘা জমির ধান পুড়িয়ে দেয়ার অভিযোগ

মেহেরপুরের পল্লী আমঝুপিতে ভ্যান চালককে পিটিয়ে হত্যা

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : বুধবার, ২৬ জানুয়ারী, ২০২২

মোঃ কামাল হোসেন খাঁন মেহেরপুর জেলা প্রতিনিধিঃ মেহেরপুর সদর উপজেলার আমঝুপি গ্রামে আবুল বাসার (৭০) নামের এক ভ্যান চালককে পিটিয়ে হত্যার অভিযােগ উঠেছে। নিহত আবুল বাসার আমঝুপি গ্রামের পূর্বপাড়ার বাসিন্দা।

বুধবার দুপুরের দিকে তার মৃত্যু হয়। নিহতের পরিবারের অভিযোগ, আবুল বাসারের ছেলে সালাউদ্দীন তার মুদি দােকানের সামনের সড়কে দুর্ঘটনা এড়াতে মাটি-বালি দিয়ে গতিরােধক করেন। এসময় একটি কােমল পানীয় কােম্পানীর এসআর ও মেহেরপুর পল্লী বিদ্যুত অফিসের কর্মচারীরা ওই সড়ক দিয়ে যাচ্ছিলেন।

যাবার সময় গতিরােধক দেয়াকে কেন্দ্র করে সালাউদ্দীনের সাথে তারা তর্কে জড়িয়ে পড়ে। এক পর্যায়ে তাদের গাড়ীতে থাকা রড দিয়ে সালাউদ্দীনকে পেটাতে থাকে। আবুল বাসার তার ছেলেকে হামলা থেকে বাঁচাতে এগিয়ে আসলে,তাকেও রড দিয়ে পিটিয়ে জখম করে।

এসময় স্থানীয়রা আহত বাসারকে উদ্ধার করে মেহেরপুর জেনারেল হাসপাতালে নিলে,কর্তব্যরত চিকিৎসক মৃত ঘােষণা করেন। এদিকে, ঘটনার সাথে জড়িতরা পালিয়ে গেছে। মেহেরপুর সদর থানা সূত্র জানায়,খবর পেয়ে পুলিশের একটিদল ঘটনাস্থলে পৌঁছেছে।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ