1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
ময়মনসিংহে ডিবির অভিযানে ০৯ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার - dailynewsbangla
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১০:০৫ পূর্বাহ্ন

ময়মনসিংহে ডিবির অভিযানে ০৯ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : শনিবার, ৩ এপ্রিল, ২০২১

গোলাম কিবরিয়া পলাশ, ময়মনসিংহ: ময়মনসিংহ জেলা পুলিশ সুপার মোঃ আহমার উজ্জামান পিপিএম-সেবা এর দিক নির্দেশনায় ডিবির ওসি মোঃ শাহ কামাল আকন্দ অফিসার ইনচার্জ জেলা গোয়েন্দা শাখা ময়মনসিংহ এর নির্দেশে প্রতিদিন চুরি, ছিনিতাই, মাদক, জুয়া, ইভটিজিং, ধর্ষণ, জঙ্গি, হত্যাসহ বিভিন্ন অপরাধ কর্মকাণ্ডের বিরুদ্ধে নিয়মিত অভিযান পরিচালনা করে আসছে ময়মনসিংহ ডিবি পুলিশ।

এরই ধারাবাহিকতায় ময়মনসিংহ জেলা গোয়েন্দা শাখার (ডিবি)র পুলিশের পৃথক অভিযানে ৯ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার হয়েছে। তাদের কাছ থেকে ৫৮০ পিস ইয়াবা ট্যাবলেট, ১৪ গ্রাম হেরোইন ও ৮০ টি নেশাজাতীয় ইনকেশন উদ্ধার করেছে পুলিশ।

আজ ০৩ এপ্রিল শনিবার বিভিন্ন এলাকা থেকে তাদেরকে গ্রেফতার করে ডিবি পুলিশ। এই দিকে ডিবির ওসি শাহ কামাল আকন্দ জানান, ময়মনসিংহ জেলা পুলিশ সুপার আহমার উজ্জামান পিপিএম-সেবা মাদকমুক্ত ময়মনসিংহ গড়তে কঠোর নির্দেশনা দিয়েছেন।

এরই অংশ হিসেবে ডিবি পুলিশ নিয়মিত মাদক বিরোধী অভিযান চালিয়ে আসছে। ০৩ এপ্রিল শনিবার ডিবির এসআই আব্দুল জলিল সংগীয় অফিসার ফোর্সসহ নগরীর সানকিপাড়া থেকে ৮০ টি নেশাজাতীয় ইনজেকশন ও ১৪ গ্রাম হেরোইনসহ তিন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে। তারা হলো, রবিন, বিপ্লব ও রাজু মিয়া।

অন্য দিকে ডিবি পুলিশের এসআই আজগর আলী সংগীয় অফিসার ফোর্সসহ নগরীর চরপাড়া থেকে ৫০০ পিস ইয়াবা ট্যাবলেটসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে। তারা হলো, শাহাজাহান খাঁন ও মিলন।

অপরদিকে ডিবি পুলিশের এসআই দেবাশীষ সাহা সংগীয় অফিসার ফোর্সসহ গফরগাঁওয়ের ষোলাশিয়া ৫০ পিস ইয়াবা ট্যাবলেটসহ মাদক ব্যবসায়ী জাকির হোসেন রাজু, এ ছাড়াও ডিবি পুলিশের এসআই মোঃ জাকির হোসেন সংগীয় অফিসার ফোর্সসহ একই থানা এলাকার শিলাসী থেকে ৩০ পিস ইয়াবা ট্যাবলেটসহ আরো তিন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে।

তারা হলো, মোঃ আশরাফুল, রাসেল মিয়া ও মাহমুদুল হক লিটন। তাদের বিরুদ্ধে পৃথক মামলা হয়েছে। আজ ০৩ এপ্রিল শনিবার তাদেরকে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে বলে জানা গেছে।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ