1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
ময়মনসিংহে বি.টি.এস.কেএস এর মহানগর কমিটির উদ্যোগে মতবিনিময় সভা - dailynewsbangla
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৩:৪৫ পূর্বাহ্ন
শিরোনাম:
স্যালাইন পানি  নিয়ে পথচারী ও ভ্যান শ্রমিকদের পাশে চেয়ারম্যান প্রার্থী লিটু শরীফ নওগাঁয় আন্তর্জাতিক শব্দ সচেতনতা দিবস উপলক্ষে  আলোচনা সভা অনুষ্ঠিত  বগুড়া আদমদীঘিতে উপজেলা নির্বাচনে ১০ প্রার্থীর মনোনয়ন বৈধ ঘোষণা বাঘা উপজেলার কাদিরপুর উচ্চ বিদ‍্যালয় মাঠে বৃষ্টির জন্য ইস্তেস্কার নামাজ আদায় বগুড়ায় ফেন্সিডিলসহ ২ জন  গ্রেফতার   ফরিদপুরের বোয়ালমারীতে বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ আদায়  তীব্র তাপদাহে নগরীর ১০ টি পয়েন্টে স্যালাইনপানি বিতরণ করবে রাসিক দৌলতপুরে পূর্ব শত্রুতার জেরে  প্রতিপক্ষের উপর হামলা, আহত ৩ বগুড়ায় শ্রমিক কল্যাণ ফেডারেশনের উদ্যোগে পথচারীদের বিশুদ্ধপানি ও খাবার স্যালাইন বিতরণ বোয়ালমারীতে ২০টি মাদক মামলার আসামি মাদকসহ গ্রেপ্তার

ময়মনসিংহে বি.টি.এস.কেএস এর মহানগর কমিটির উদ্যোগে মতবিনিময় সভা

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : শনিবার, ৯ অক্টোবর, ২০২১

স্টাফ রিপোর্টঃ সাংবাদিকগণ আমাদের বন্ধু, আর সাংবাদিকদের সাথে আমার দলের ও মাননীয় প্রধানমন্ত্রীর সুসম্পর্ক রয়েছে। আর বাংলাদেশ তৃণমূল সাংবাদিক কল্যাণ সোসাইটি সংগঠনটিকে আমি ভালো বাসি। উক্ত সংগঠনের সদস্যগণের সাথে আমার আন্তরিকতা ও ভালবাসা রয়েছে। সংগঠনের সকল পদক্ষেপ এর সাথে আমি যুক্ত থাকবো ইনশাআল্লাহ।

এমনকি ময়মনসিংহ ২০১৭ সালে যখন জেলা কমিটি হয় তখন আমি উপস্থিত থেকে কমিটি করে দেয়। দেশের বস্তুনিষ্ঠ সংবাদ গুলি সাংবাদিকগণ প্রকাশ করে বলেও উল্লেখ করেন ময়মনসিংহ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট মোয়াজ্জেম হোসেন বাবুল।

জানা গেছে, আজ ০৯ অক্টোবর ২০২১ তারিখ শনিবার দুপুর ২ ঘটিকায় ময়মনসিংহ নগরী’র দূর্গাবাড়ী গ্রীন পার্কে বাংলাদেশ তৃণমূল সাংবাদিক কল্যাণ সোসাইটি এর ময়মনসিংহ মহানগর শাখার পরিচিতি ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। উক্ত পরিচিতি ও মতবিনিময় সভায় বাংলাদেশ তৃণমূল সাংবাদিক কল্যাণ সোসাইটি এর ময়মনসিংহ মহানগর শাখার ৩১ সদস্য বিশিষ্ট কমিটি পূর্ণাঙ্গ গঠন করা হয়েছে।

এ সময় পরিচিতি ও মতবিনিময় সভার (বাতৃসাকসো) ময়মনসিংহ মহানগর শাখার আহবায়ক জিয়াউর রহমান মিন্টু এর সভাপতিত্বে ও জেলা কমিটির সাংগঠনিক সম্পাদক মো: শামীম হোসাইন এর সঞ্চালনায় প্রধান অতিথি’র বক্তব্য রাখেন,জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট মোয়াজ্জেম হোসেন বাবুল, অনুষ্ঠানটির শুভ উদ্বোধন করেন, প্রাপ্তি ল্যাবরেটরিজ ময়মনসিংহ এর সত্ত্বাধিকারী ডাঃ মোঃ মোস্তাফিজুর রহমান, বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের ময়মনসিংহ জেলা শাখার বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক মিরন চৌধুরী,বাংলাদেশ আওয়ামী যুবলীগের ময়মনসিংহ জেলা শাখার সদস্য কাজী মোঃ আশরাফুল ইসলাম মিল্টন, আইন ও মানবাধিকার সুরক্ষা ফাউন্ডেশন এর ভাইস চেয়ারম্যান শেখ আজিজুল হক আজিজ, বাংলাদেশ তৃণমূল সাংবাদিক কল্যাণ সোসাইটি’র কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক গোলাম কিবরিয়া পলাশ।

এ ছাড়াও বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন নাদিরা সুলতানা হেপী যুগ্ম আহবায়ক, ময়মনসিংহ মহানগর আওয়ামী মৎস্য জীবীলীগ, জহুরা খানম, সদস্য, ময়মনসিংহ মহানগর আওয়ামী মৎস্য জীবীলীগ, (বাতৃসাকসো) এর ময়মনসিংহ জেলা কমিটির সভাপতি আবু নাছের (তারেক সরকার বাবু), (বাতৃসাকসো) এর ময়মনসিংহ জেলা কমিটির সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম, (বাতৃসাকসো) এর ময়মনসিংহ জেলা কমিটির সাংগঠনিক সম্পাদক শামীম হোসাইন, ময়মনসিংহ বিভাগীয় সাংবাদিক সংস্থান সাধারন সম্পাদক মো:আজহারুল আলম প্রমুখ।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ