1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
যুদ্ধকালীন কমান্ডার বীর মুক্তিযোদ্ধা ইদ্রিস আলী মোল্লার দাফন সম্পন্ন - dailynewsbangla
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১২:৪১ পূর্বাহ্ন
শিরোনাম:

যুদ্ধকালীন কমান্ডার বীর মুক্তিযোদ্ধা ইদ্রিস আলী মোল্লার দাফন সম্পন্ন

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : মঙ্গলবার, ৮ মার্চ, ২০২২

জিল্লুর রহমান,ডেইলি নিউজ বাংলা ডেক্স: কুষ্টিয়া দৌলতপুর উপজেলার আড়িয়া ইউনিয়নের তালবাড়িয়া গ্রামের মহান স্বাধীনতা যুদ্ধকালীন কমান্ডার বীর মুক্তিযোদ্ধা ইদ্রিস আলী মোল্লা ৭ মার্চ সোমবার সন্ধ্যা ৬ টার সময় কুষ্টিয়া সদর ট্রমা হাতপাতালে ইন্তেকাল করেন, ইন্নালিল্লাহি ওয়াইন্না ইলাহি রাজিউন।

মঙ্গলবার ০৮ মার্চ সকাল ১১ সময় মরহুমের জানাযার নামাজ তার নিজ বাসভবন আড়িয়া ইউনিয়নের তালবাড়িয়া মোল্লা পাড়া ঈদগা ময়দান মাঠ প্রাঙ্গনে রাষ্ট্রীয় মর্যাদায় জানাজা সম্পন্ন হয়েছে।

এসময় দৌলতপুর উপজেলা সহকারী (ভূমি) কমিশনার আফরোজ শাহীন খসরু, মরহুমের মরদেহে পুষ্পমাল্য অর্পন করেন। এর পর কুষ্টিয়া দৌলতপুর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মোস্তফা হাবিবুল্লাহ্ এর নেতৃত্বে একটি চৌকস দল তাঁকে গার্ড অব অনার প্রদান করেন।

এ সময় জানাজার নামাজে উপস্থিত ছিলেন, দৌলতপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান এডভোকেট এজাজ আহমেদ মামুন, ও সাবেক উপজেলা পরিষদের চেয়ারম্যান ফিরোজ আল মামুন, জাতীয় সমাজতান্ত্রিক দল জাসদ এর কুষ্টিয়া জেলা জাসদের সদস্য ও উপজেলা জাসদের দপ্তর সম্পাদক মোঃ হাফিজুর রহমান (হাফিজ) ১৪ নং আড়িয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হেলাল উদ্দিন, বীর মুক্তিযোদ্ধা হায়দার আলী, বীর মুক্তিযোদ্ধা নাজমুল হুদা, দৌলতপুর উপজেলার নাম না জানা আরো অনেক বীর মুক্তিযোদ্ধারা সহ স্থানীয় রাজনৈতিক নেতারা জানাজার নামাজে অংশগ্রহণ করেন।

উল্লেখ্য স্বাধীনতা যুদ্ধকালীন কমান্ডার বীর মুক্তিযোদ্ধা ইদ্রিস আলী মোল্লা মৃত্যুকালে তাঁর স্ত্রী ও দুই মেয়ে রেখে যান। পরে তার গ্রামের নিজ বাড়ীর পারিবারিক কবরস্থানে তাঁকে দাফন করা হয়।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ