1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
রাজশাহীতে নিরাপদ খাদ্য নিশ্চিতে জনপ্রতিনিধিদের নিয়ে জনসচেতনতামুলক কর্মসূচি - dailynewsbangla
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৬:৫৩ অপরাহ্ন
শিরোনাম:
তীব্র তাপদাহে নগরীর ১০ টি পয়েন্টে স্যালাইনপানি বিতরণ করবে রাসিক দৌলতপুরে পূর্ব শত্রুতার জেরে  প্রতিপক্ষের উপর হামলা, আহত ৩ বগুড়ায় শ্রমিক কল্যাণ ফেডারেশনের উদ্যোগে পথচারীদের বিশুদ্ধপানি ও খাবার স্যালাইন বিতরণ বোয়ালমারীতে ২০টি মাদক মামলার আসামি মাদকসহ গ্রেপ্তার বদলগাছীতে ধর্ষণের অভিযোগে মাদ্রাসা শিক্ষকের ১০ বছর  কারাদণ্ড বোয়ালমারীতে  সর্বজনীন পেনশন স্কিম বাস্তবায়ণ সংক্রান্ত আলোচনা বগুড়া সান্তাহারে  নারী মাদক  ব্যবসায়ী গ্রেপ্তার দশমিনা উপজেলা পরিষদ নির্বাচনে ৮ জনের মধ্যে ১ জন প্রর্থীর মনোনায়ন অবৈধ ঘোষনা।  ঐতিহাসিক পাহারপুর বৌদ্ধ বিহারে পর্যটকদের সুযোগ সুবিধা নিয়ে আলোচনা সভা  বোয়ালমারীতে  অবৈধ জাল জব্দ পুড়িয়ে ধ্বংস

রাজশাহীতে নিরাপদ খাদ্য নিশ্চিতে জনপ্রতিনিধিদের নিয়ে জনসচেতনতামুলক কর্মসূচি

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : শনিবার, ১৯ নভেম্বর, ২০২২
রাজশাহী ব্যুরোঃ ” রাজশাহীর পবা উপজেলায় নিরাপদ খাদ্য কর্তৃপক্ষ জেলা কার্যালয় রাজশাহীর আয়োজনে প্রতিনিধিদের নিয়ে “নিরাপদ খাদ্য বিষয়ক” জনসচেতনতামূলক কর্মসূচি অনুষ্ঠিত হয়েছে।
১৯ নভেম্বর ২২ (শনিবার) সকাল ১১.০০ টায় পবা উপজেলা পরিষদের সভাকক্ষ (বারনই) এই কর্মসূচির আয়োজন করা হয়। উক্ত আয়োজনে  পবা উপজেলা নির্বাহী অফিসার লসমী চাকমা’র সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন  রাজশাহী -৩ (পবা-মোহনপুর) আসনের সাংসদ জনাব মোঃ আয়েন উদ্দিন। মুল প্রবন্ধ উপস্থাপক হিসেবে বক্তব্য দেন বাংলাদেশ নিরাপদ খাদ্য কর্তৃপক্ষের সচিব আব্দুন নাসের খান। নিরাপদ খাদ্য নিয়ে সচেতনতামুলক নানা দিক তুলে ধরেন। তিনি তার বক্তব্যে বলেন, খাদ্যের সাথে সংশ্লিষ্ট তৃনমুল পর্যায়ের মালিক ও শ্রমিকদের প্রশিক্ষণ সম্পুর্ণ করেছি যা এখনও চলমান রয়েছে। এবার আমরা জনপ্রতিনিধিদের নিয়ে কর্মশালার ব্যবস্থা করেছি। এছাড়াও নিরাপদ খাদ্য নিয়ে বিভিন্ন দিক আলোচনা করেন। পরিশেষে তিনি সকলের সমন্বিত ও সম্মিলিত প্রচেষ্টায় নিরাপদ খাদ্য তৈরী ও গ্রহনের অভ্যাস করা যাবে বলে আশাবাদ ব্যক্ত করেন। অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য জনাব আয়েন উদ্দিন বলেন, আজ থেকে ২০ বছর আগেও আমাদের দেশে খাদ্যে সমস্যা ছিল। কিন্তু বর্তমানে আমাদের দেশ খাদ্যে স্বয়ংসম্পুন্ন। যেটি আমাদের সরকার করে দেখিয়েছে। জনবান্ধব সরকার জনগণের স্বাস্থ্যের কথা চিন্তা করেই এই সংস্থাটি চালু করেছে। আগামীতে নিরাপদ খাদ্য পরিক্ষার জন্য ল্যাব স্থাপন করা হবে।
এসময় বাংলাদেশ নিরাপদ খাদ্য কর্তৃপক্ষ রাজশাহী জেলা কর্মকর্তা মোঃ লোকমান হোসেনের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, পবা উপজেলা সহকারি কমিশনার (ভুমি) অভিজিৎ সরকার।
অনুষ্ঠানে উপস্থিত ছিলেন পবা উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মোঃ ইয়াসিন আলী, নওহাটা পৌরসভার মেয়র হাফিজুর রহমান হাফিজ, পবা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ওয়াজেদ আলী খান, মহিলা ভাইস চেয়ারম্যান মোসাঃ আরজিয়া বেগমসহ বিভিন্ন ইউনিয়ন ও পৌরসভা থেকে আগত জনপ্রতিনিধি বৃন্দ।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ