1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
রাজশাহীতে যুবলীগ কেন্দ্রীয় নেতৃবৃন্দকে মোস্তফা'র ফুলেল শুভেচ্ছা - dailynewsbangla
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৬:৫০ পূর্বাহ্ন
শিরোনাম:
নওগাঁয় আন্তর্জাতিক শব্দ সচেতনতা দিবস উপলক্ষে  আলোচনা সভা অনুষ্ঠিত  বগুড়া আদমদীঘিতে উপজেলা নির্বাচনে ১০ প্রার্থীর মনোনয়ন বৈধ ঘোষণা বাঘা উপজেলার কাদিরপুর উচ্চ বিদ‍্যালয় মাঠে বৃষ্টির জন্য ইস্তেস্কার নামাজ আদায় বগুড়ায় ফেন্সিডিলসহ ২ জন  গ্রেফতার   ফরিদপুরের বোয়ালমারীতে বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ আদায়  তীব্র তাপদাহে নগরীর ১০ টি পয়েন্টে স্যালাইনপানি বিতরণ করবে রাসিক দৌলতপুরে পূর্ব শত্রুতার জেরে  প্রতিপক্ষের উপর হামলা, আহত ৩ বগুড়ায় শ্রমিক কল্যাণ ফেডারেশনের উদ্যোগে পথচারীদের বিশুদ্ধপানি ও খাবার স্যালাইন বিতরণ বোয়ালমারীতে ২০টি মাদক মামলার আসামি মাদকসহ গ্রেপ্তার বদলগাছীতে ধর্ষণের অভিযোগে মাদ্রাসা শিক্ষকের ১০ বছর  কারাদণ্ড

রাজশাহীতে যুবলীগ কেন্দ্রীয় নেতৃবৃন্দকে মোস্তফা’র ফুলেল শুভেচ্ছা

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : শনিবার, ১৮ সেপ্টেম্বর, ২০২১

রাজশাহী ব্যুরোঃ রাজশাহী আওয়ামী যুবলীগের বর্ধিত সভা-২০২১ আগত যুবলীগের কেন্দ্রীয় নেতৃবৃন্দদের ফুলেল শুভেচ্ছা জানিয়েছেন মহানগর ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মহিদুল ইসলাম মোস্তফা।

১৮ সেপ্টেম্বর (শনিবার) বিকাল ৪ টায় জেলা শিল্পকলা একাডেমিতে মহানগর যুবলীগ আয়োজিত বর্ধিত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী কেন্দ্রীয় যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক বিশ্বাস মুতিউর রহমান বাদশা এবং প্রধান বক্তা হিসেবে ছিলেন বাংলাদেশ আওয়ামী কেন্দ্রীয় যুবলীগ সাংগঠনিক সম্পাদক জনাব ডা. মোঃ হেলাল উদ্দীন।

শিল্পকলা একাডেমির প্রধান ফটকে সাবেক ছাত্রলীগ নেতা মহিদুল ইসলাম মোস্তফার নেতৃত্বে এই ফুলেল শুভেচ্ছা জানানো হয়। এই ফুল শুভেচ্ছাকালে উপস্থিত ছিলেন বঙ্গবন্ধু ফাউন্ডেশন বগুড়া জেলা কমিটির সাংগঠনিক সম্পাদক ও বঙ্গবন্ধু ডিপ্লোমা প্রকৌশল পরিষদ রাজশাহী জেলা কমিটির জনসংযোগ ও প্রচার সম্পাদক এবং সাবেক ছাত্রলীগ নেতা আলিফ আনোয়ারুল সহ মহনগরের নেতৃবৃন্দ।

এছাড়াও এই বর্ধিতসভায় উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক জনাব মোঃ রফিকুল ইসলাম জোয়ার্দার সৈকত, সহ-সম্পাদক জনাব মোঃ কামরুল হাসান লিংকন ও জনাব একেএম মুক্তাদিউর রহমান শিমুল সহ অন্যান্য নেতৃবন্দ।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ