1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
লকডাউনে রাজশাহীতে আরএমপি কমিশনারের ত্রান বিতরণ - dailynewsbangla
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০২:৪৪ পূর্বাহ্ন

লকডাউনে রাজশাহীতে আরএমপি কমিশনারের ত্রান বিতরণ

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : রবিবার, ২৫ এপ্রিল, ২০২১

মাজহারুল ইসলাম চপল, ব্যুরো চীফঃ করোনা ভাইরাস প্রতিরোধ কল্পে সরকারের দেওয়া লকডাউনে অসহায় ও হতদরিদ্রদের মাঝে ত্রান বিতরণ করেছে রাজশাহী মেট্রোপলিটন পুলিশ। বিশ্ব আতঙ্কিত করোনা ভাইরাস মোকাবিলায় সরকার প্রথম ধাপেই অর্থাৎ ২০২০ সালে খু্ব শক্ত অবস্থানে ছিল। সরকারের এই শক্ত অবস্থানের কারনে আজ দেশের মানুষ অনেকটায় সুরক্ষিত।

দেশের মানুষকে সুরক্ষিত রাখতে ২০২১ সালের এপ্রিলে আবারও লকডাউন ঘোষনা করে সরকার। সরকারের দেওয়া এই লকডাউনে জনগনের মুখে আহার তুলে দিতে অক্লান্ত পরিশ্রম করে চলেছে রাজশাহী মেট্রোপলিটন পুলিশের সম্মানিত পুলিশ কমিশনার আবু কালাম সিদ্দিক। এরই ধারাবাহিকতায় গত ২৪ এপ্রিল ( শনিবার) মধ্যরাতে নগরীর বিভিন্ন এলাকা ঘুরে ঘুরে ৫০০ ( পাঁচশত) দিনমুজুর, হতদরিদ্র ও অসহায় মানুষের মাঝে ত্রান তুলে দেন মেট্রোপলিটন পুলিশ কমিশনার আবু কালাম সিদ্দিক।

এই ত্রান প্যাকেজের মধ্যে ছিল চাল ১০ কেজি, আলু ২ কেজি, লবন ১ কেজি, পিয়াজ আধা কেজি, ডাল আধা কেজি, তৈল আধা কেজি। ৬৪৯ টাকার ৬ টি প্রডাক্ট নিয়ে একটি প্যাকেট করা হয়।

এই ত্রান বিতরণ আয়োজনে উপস্থিত ছিলেন রাজশাহী মেট্রোপলিটন পুলিশের আইকন ও মধ্যমনি সম্মানিত পুলিশ কমিশনার আবু কালাম সিদ্দিক, বোয়ালিয়া জোনের উপ পুলিশ কমিশনার ( ডিসি ) মোঃ সাজিত হোসেন, সহকারি কমিশনার ফারজিনা নাসরিন, বোয়ালিয়া মডেল থানার চৌকশ অফিসার ইনচার্জ নিবারণ চন্দ্র বর্মন। এছাড়াও বোয়ালিয়া জোনের প্রতিটি ফাঁড়ি ইনচার্জ সহ অন্যান পুলিশ কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ