1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
লক্ষ্মীপুরের মেঘনা চরের দেড় শতাধিক শীতার্ত পরিবার পেল কম্বল - dailynewsbangla
মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ০৪:৫৩ পূর্বাহ্ন
শিরোনাম:
রাণীনগরে বুদ্ধি প্রতিবন্ধী স্কুল ছাত্রীকে ধর্ষণের অভিযোগে আটক ১ রাজশাহীতে এক মাদক ব্যবসায়ীর অর্থদন্ডসহ যাবজ্জীবন কারাদন্ড বোয়ালমারীতে স্ত্রীর বিষ খেয়ে মরার ১৯ বছর পর স্বামীর আত্মহত্যা ভেড়ামারা উপজেলা প্রশাসনের উদ্যোগ বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস উদযাপন বঙ্গবন্ধুর ১০৪তম জন্মদিন ও জাতীয়  শিশু দিবসে আওয়ামীলীগ বিভক্ত পৃথক কর্মসূচি পালন দশমিনা উপজেলা প্রশাসনের উদ্যোগে বঙ্গবন্ধু  ১০৪তম জন্মবার্ষিকী ও শিশু দিবস উদযাপন  বোয়ালমারীতে ৪৪০ বোতল ফেনসিডিলসহ আটক ২ আয়োজনবিহীন মামুন কবিরাজের জন্মদিন বোযালমারীতে ভ্রাম্যমান আদালত বাজার মনিটরিং ইট ভাটাকে জরিমানা ফারাক্কার কারণে দৌলতপুরের উপর দিয়ে প্রবাহমান পদ্মা এখন মরা খাল

লক্ষ্মীপুরের মেঘনা চরের দেড় শতাধিক শীতার্ত পরিবার পেল কম্বল

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : রবিবার, ৯ জানুয়ারী, ২০২২

সোহেল হোসেন লক্ষ্মীপুর জেলা প্রতিনিধিঃ লক্ষ্মীপুর কমলনগর উপজেলা মেঘনাতীর ও দ্বীপ-চরের দেড় শতাধিক শীতার্ত পরিবারের মাঝে শীত নিবারণের কম্বল বিতরণ করা হয়েছে। শনিবার (৮জানুয়ারি) সকালে উপজেলার মধ্য ৪নং চর মার্টিন, চর কালকিনির মতিরহাট মেঘনাতীরের নৌকায় ভাসমান মান্তা সম্প্রদায় ও দ্বীপ-চর শামছুদ্দিনের বাসিন্দাদের মাঝে এই শীতবস্ত্র বিতরণ করা হয়।

সাংবাদিক জুনাইদ আল হাবিবের উদ্যোগে এ শীতবস্ত্র বিতরণ করে মিঠু এমএন সাবাহ টিম। এই সময় উপস্থিত ছিলেন চর কালকিনি ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান মেহেদী হাসান লিটন, সৌদি আরবস্থ রামগতি-কমলনগর প্রবাসী কল্যাণ সমিতির সাধারণ সম্পাদক ফরিদ উদ্দিন, সাবেক ইউপি সদস্য নুরুল ইসলাম পারভেজ, মাদ্রাসা শিক্ষক আবদুল হাদি মুন্সি, শিক্ষার্থী আতাউর রহমান রাব্বি, মঈন উদ্দিন প্রমুখ।

বিতরণকালে ১৫০টি পরিবারের মাঝে শীতের উঞ্চতা ছড়িয়ে দিতে কম্বল বিতরণ করা হয়। প্রতিটি কম্বল উন্নতমানের এবং ওজন সাড়ে তিন কেজি।কম্বল পেয়ে ভাসমান জনগোষ্ঠী ও দ্বীপ-চরের মানুষ খুব খুশি হন। বিতরণে আগত অতিথি সৌদি আরবস্থ রামগতি-কমলনগর প্রবাসী কল্যাণ সমিতির সাধারণ সম্পাদক ফরিদ উদ্দিন বলেন, সমাজের অসহায় মানুষের পাশে সব সময় জুনাইদ আল হাবিবকে দেখা যায়।

আমরাও অনুপ্রাণিত হই। লেখালেখির পাশাপাশি এইভাবে মানুষের পাশে দাঁড়ানো আমরা তেমন একটা দেখতে পাই না। উপকারভোগী মানুষগুলোকেও দেখলাম, তারাও খুব আনন্দিত। কম্বল বিতরণে এসে ভালো লাগছে

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ