1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
লক্ষ্মীপুরের শপথের আগেই মৃত্যুবরণ করেন নবনির্বাচিত ইউপি চেয়ারম্যান - dailynewsbangla
মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ০৪:৫৩ পূর্বাহ্ন
শিরোনাম:
রাণীনগরে বুদ্ধি প্রতিবন্ধী স্কুল ছাত্রীকে ধর্ষণের অভিযোগে আটক ১ রাজশাহীতে এক মাদক ব্যবসায়ীর অর্থদন্ডসহ যাবজ্জীবন কারাদন্ড বোয়ালমারীতে স্ত্রীর বিষ খেয়ে মরার ১৯ বছর পর স্বামীর আত্মহত্যা ভেড়ামারা উপজেলা প্রশাসনের উদ্যোগ বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস উদযাপন বঙ্গবন্ধুর ১০৪তম জন্মদিন ও জাতীয়  শিশু দিবসে আওয়ামীলীগ বিভক্ত পৃথক কর্মসূচি পালন দশমিনা উপজেলা প্রশাসনের উদ্যোগে বঙ্গবন্ধু  ১০৪তম জন্মবার্ষিকী ও শিশু দিবস উদযাপন  বোয়ালমারীতে ৪৪০ বোতল ফেনসিডিলসহ আটক ২ আয়োজনবিহীন মামুন কবিরাজের জন্মদিন বোযালমারীতে ভ্রাম্যমান আদালত বাজার মনিটরিং ইট ভাটাকে জরিমানা ফারাক্কার কারণে দৌলতপুরের উপর দিয়ে প্রবাহমান পদ্মা এখন মরা খাল

লক্ষ্মীপুরের শপথের আগেই মৃত্যুবরণ করেন নবনির্বাচিত ইউপি চেয়ারম্যান

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : শুক্রবার, ১৪ জানুয়ারী, ২০২২
নবনির্বাচিত (ইউপি) চেয়ারম্যান মো. ইসমাইল হোসেন।

সোহেল হোসেন লক্ষ্মীপুর জেলা প্রতিনিধি: লক্ষ্মীপুর সদর উপজেলার ১৩নং দিঘলী ইউনিয়ন পরিষদের নবনির্বাচিত (ইউপি) চেয়ারম্যান মো. ইসমাইল হোসেন (৬২) মারা গেছেন। শুক্রবার (১৪ জানুয়ারি) রাত সাড়ে ৭ টার দিকে লক্ষ্মীপুর আধুনিক হাসপাতালে (প্রাঃ) তার মৃত্যু হয়। লক্ষ্মীপুর জেলাতে ২৬ ডিসেম্বর চতুর্থ ধাপের ইউপি নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী হয়ে তিনি চেয়ারম্যান নির্বাচিত হন। গেজেট প্রকাশ না হওয়ায় তার শপথ গ্রহণ করা হয়নি।

মো. ইসমাইল হোসেন আওয়ামী লীগের নির্ধারিত নেতা ছিলেন ১৩নং দিঘলী ইউনিয়ন আওয়ামী লীগের সদস্য ছিলেন। নির্বাচনে বিদ্রোহী প্রার্থী হওয়ায় তাকে ১৬ ডিসেম্বর দল থেকে বহিস্কার করা হয়। মো. ইসমাইলের মৃত্যুর বিষয়টি ১৩নং দিঘলী ইউনিয়ন পরিষদের সচিব মোো. আবদুল কাদের নিশ্চিত করেছেন। তিনি বলেন,মো. ইসমাইল স্ট্রোক করলে তাকে হাসপাতালে নেওয়া হয়। সেখানেই তিনি মারা যান। তার পরিবারে স্ত্রী, দুই ছেলে ও এক মেয়ে রয়েছে।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ