1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
লক্ষ্মীপুরে আদালতের নিষেধাজ্ঞা অমান্য করে বহুতল ভবন নির্মাণের অভিযোগ - dailynewsbangla
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৯:৫৫ অপরাহ্ন

লক্ষ্মীপুরে আদালতের নিষেধাজ্ঞা অমান্য করে বহুতল ভবন নির্মাণের অভিযোগ

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : শুক্রবার, ২৮ জানুয়ারী, ২০২২

সোহেল হোসেন লক্ষ্মীপুর জেলা প্রতিনিধিঃ লক্ষ্মীপুর সদর উপজেলার ১২নং চরশাহী ইউনিয়নের দাশেরহাট পুলিশ ফাঁড়ি সাথে আদালতের নিষেধাজ্ঞা অমান্য করে বাড়ী বহুতল ভবন নির্মাণের অভিযোগ উঠেছে। এই বিষয়ে ভুক্তভোগী মো. আব্দুস সাত্তার বাদী হয়ে আদালতে একটি মামলা দায়ের করেন।

অভিযুক্তরা হলেন পূর্ব সৈয়দ পুরের সুলতান মেম্বার বাড়ির, মৃত সৈয়দ আহমদ এর ছেলে, মুহাম্মদ (৪০) জামাল হোসেন (৪৫) রহিম (৪২) ওয়াকিল (৩২) ও মৃত সুলতান আহমদ এর ছেলে জবি উল্যা (৪৮) ও বাতেন (৩৪)।

মামলা সূত্রে জানা যায়, লক্ষ্মীপুর চন্দ্রগঞ্জ থানার অন্তর্ভুক্ত ২০১নং পূর্ব সৈয়দপুর মৌজার আরএস খতিয়ান নং- ৯৯/৮১২ভূক্ত হাল দাগ ২৫৫১/২৫৫২দাগের অন্দরে ১৫শতাংশ জমির মালিক মামলার বাদী মো. আব্দুস সাত্তার। দীর্ঘ ৪০, চল্লিশ বছর যাবত ওয়ারিশ সূত্রে ও ক্রয় সূত্রে ভোগদখল করে আসছি। বিবাদীগন হঠাৎ করে রাতের আধাঁরে আমার জমি দখল করে বাড়ি নির্মাণ করছে।

ইতিপূর্বে একাধিক বার তাদের বিরুদ্ধে গ্রামীণ সালিশ বৈঠক করা হয়েছে। থানায় ও পুলিশ সুপার এর কাছেও অভিযোগ করেছি। বিবাদীগন কারো বিচার সালিশ মানছেন না। আমি নিরুপায় হয়ে আদালতে মামলা করেছি। আদাতল কাগজ পত্র যাচাই বাছাই করে উক্ত জমিতে নিষেধাজ্ঞা আরোপ করেছেন। তারা আদালতের নিষেধাজ্ঞা অমান্য করে বাড়ির কাজ চালিয়ে যাচ্ছে।

এই বিষয়ে বিবাদীদের সাথে যোগাযোগ করার চেষ্টা করলে তারা মন্তব্য করতে রাজি হয়নি। এই বিষয়ে চন্দগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফজলুল হক বলেন, আমি আদালতের নির্দেশে ভবন নির্মাণ কাজ বন্ধ রেখেছি বিবাদী আইন অমান্য করলে পরবর্তী আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ