1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
লক্ষ্মীপুরে ইউনিয়ন আওয়ামীলীগের কার্য নির্বাহী সংসদের সভা অনুষ্ঠিত - dailynewsbangla
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১০:২৪ অপরাহ্ন
শিরোনাম:

লক্ষ্মীপুরে ইউনিয়ন আওয়ামীলীগের কার্য নির্বাহী সংসদের সভা অনুষ্ঠিত

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : রবিবার, ২৩ জানুয়ারী, ২০২২

সোহেল হোসেন লক্ষ্মীপুর জেলা প্রতিনিধিঃ লক্ষ্মীপুর সদর উপজেলার ১০নং চন্দ্রগঞ্জ ইউনিয়ন আওয়ামী লীগের কার্যনির্বাহী সভা অনুষ্ঠিত হয়েছে। ২২ জানুয়ারি অনুষ্ঠিত সভায় উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি এম আলাউদ্দিন, চন্দ্রগঞ্জ থানা ১৪ দলীয় জোটের আহ্বায়ক এম সাবির আহম্মেদ, চন্দ্রগঞ্জ ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি কামাল হোসেন, চন্দ্রগঞ্জ ইউনিয়নের সাবেক চেয়ারম্যান জাকির হোসেন, চন্দ্রগঞ্জ থানা শ্রমিক লীগ আহ্বায়ক জাহাঙ্গীর আলমসহ ইউনিয়ন ও থানা আওয়ামী লীগ, যুবলীগ, সেচ্ছাসেবক লীগে সহ সহযোগী সংগঠনের বিপুল সংখ্যক নেতা- কর্মী।

সভায় বাংলাদেশ আওয়ামী লীগ সভাপতি জননেত্রী শেখ হাসিনা মনোনীত ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকার প্রার্থী আইনুল আহমেদ তানভীরকে সমর্থন না করে নিজেই বিদ্রোহী প্রার্থী হিসেবে নির্বাচন করায় চন্দ্রগঞ্জ ইউনিয়নের সাবেক সভাপতি নুরুল আমিন কে কেন্দ্রীয় আওয়ামী লীগের সিদ্ধান্তে জেলা আওয়ামী লীগের বহিষ্কারকে অনুমোদন দেওয়া হয়। সভায় সর্বসম্মতিক্রমে ইউনিয়ন আওয়ামী লীগের সহসভাপতি জয়নাল আবেদীন কাজল কে ভারপ্রাপ্ত সভাপতি হিসাবে দায়িত্ব দেওয়া হয়।

অপর এক প্রস্তাবে ইউনিয়ন আওয়ামী লীগের সহসভাপতি গিয়াস লিটনকে বিদ্রোহী প্রার্থীর পক্ষে ভোট করায় এবং জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ও বাংলাদেশ আওয়ামীলীগের সভাপতি শেখ হাসিনার ছবি সংবলিত পোষ্টার পেষ্টুন ভাংচুর ও অগ্নি সংযোগ করার অপরাধে আওয়ামী লীগের সকল পদ থেকে অব্যাহতি পদানের সিদ্ধান্ত গৃহীত গ্রহনের জন্য জেলা আওয়ামী লীগের প্রতি সনির্বন্ধ অনুরোধ জানানো হয়।

উক্ত সভায় ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকার পক্ষে ভোট করায় বিদ্রোহী প্রার্থী নুরুল আমিনের মদদে চন্দ্রগঞ্জ থানা ছাত্রলীগের সাবেক আহ্বায়ক কাজী মামুনুর রশীদ বাবলুসহ নেতৃবৃন্দের উপর ১৬ ই জানুয়ারি সন্ত্রাসী হামলার তীব্র প্রতিবাদ ও নিন্দা জানানো হয়।

এছাড়াও আগামীদিনে ইউনিয়ন আওয়ামী লীগের নেতা-কর্মীদের সুসংহত রেখে দলীয় কর্মসূচী জোরদার করার উপর গুরুত্বারোপ করে ব্যপক সিদ্ধান্ত গৃহীত হয়। সভায় সভাপতিত্ব করেন ইউনিয়ন আওয়ামী লীগের সহসভাপতি জয়নাল আবেদীন কাজল ও সঞ্চালনা করেন ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কাজী সোলায়মান।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ