1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
লক্ষ্মীপুর নবনির্বাচিত চেয়ারম্যান ৩১ জন গ্রেফতার - dailynewsbangla
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৮:৩২ অপরাহ্ন
শিরোনাম:
দৌলতপুরে অস্ত্র মামলার পলাতক আসামি র‌্যাবের হাতে গ্রেফতার মহাদেবপুর ও বদলগাছী‌তে ‌দিন ব‌্যাপী প্রাণিসম্পদ প্রদর্শনী অনু‌ষ্টিত প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর শুভ উদ্ধোধন ও সমাপনী বোয়ালমারীতে দুই মাদক কারবারী আটক বোয়ালমারীতে প্রাণিসম্পদ সেবা দায়সারা আয়োজন বোয়ালমারীতে সরকারী অফিসে ঢুকে মারধর ভাংচুরের ঘটনায় দুই যুবকের নামে মামলা দৌলতপুরে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রাণী প্রদর্শনীর উদ্বোধন প্রাণিসম্পদে নানামুখী আধুনিক সেবা জনগণের দোরগোড়ায় পৌঁছে দিতেই মেলার আয়োজন। -আকাশ কুমার কুন্ডু  কুষ্টিয়ায় পানিতে ডুবে শিশুসহ ৩ জনের মৃত্যু মহাদেবপুরে পূর্ব শত্রুুতার জের ধরে  বিষ প্রয়োগে চার বিঘা জমির ধান পুড়িয়ে দেয়ার অভিযোগ

লক্ষ্মীপুর নবনির্বাচিত চেয়ারম্যান ৩১ জন গ্রেফতার

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : বুধবার, ১২ জানুয়ারী, ২০২২

সোহেল হোসেন লক্ষ্মীপুর জেলা প্রতিনিধিঃ লক্ষ্মীপুর রামগঞ্জ উপজেলা ৬নং লামচর ইউনিয়নের নবনির্বাচিত চেয়ারম্যান মো, ফয়েজ উল্লাহ জিসানসহ ৩১জনকে গ্রেফতার করা হয়েছে।আজ মঙ্গলবার দুপুরে লক্ষ্মীপুর জেলা চীফ জুডিশিয়াল রামগঞ্জ আমলি আদালতের তাঁরা স্বেচ্ছায় জামিন চাইতে গেলে বিচারক মোঃ আনোয়ার হোসেন তাদের জামিন নামঞ্জুর করে সি ডব্লিই মুলে গ্রেফতার করে জেল হাজতে প্রেরন করেন।

বিষয়টি নিশ্চিত করে রামগঞ্জ আমলি আদালতের আইনজীবি খোরশেদ আলম। জানা যায়,তৃতীয় ধাপে ২৮ নভেম্বর ২০২১ইং তারিখের নির্বাচনের পূর্বে ২৪ নভেম্বর লামচর ইউনিয়নের নৌকা প্রতিকের প্রার্থী মাহেনারা পারভিন পান্নার ছেলে সাইফুল ইসলাম বাদী হয়ে একই ইউনিয়নের স্বতন্ত্র প্রার্থী ফয়েজ উল্লাহ জিসানসহ ৩৬ নেতাকর্মীর বিরুদ্ধে বিস্ফোরক উপাদান আইনে রামগঞ্জ থানায় মামলা করেন।

পরবর্তিতে ২৮ তারিখ নির্বাচনে ফয়েজ উল্লাহ জিসান নির্বাচিত হন এবং হাইকোর্ট ৪ সপ্তাহ আগাম জামিন পান। আজ আগাম জামিনের মেয়াদ শেষে স্বেচ্ছায় জামিন চাইলে আদালত তাদের জামিন নামঞ্জুর করে জেল হাজতে প্রেরন করে।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ