1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
লায়ন্স ক্লাব অব সৈয়দপুর সানফ্লাওয়ারের উদ্যোগে স্বাস্থ্য সুরক্ষাসামগ্রী বিতরণ - dailynewsbangla
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৯:৩৪ পূর্বাহ্ন
শিরোনাম:
বগুড়ায় শ্রমিক কল্যাণ ফেডারেশনের উদ্যোগে পথচারীদের বিশুদ্ধপানি ও খাবার স্যালাইন বিতরণ বোয়ালমারীতে ২০টি মাদক মামলার আসামি মাদকসহ গ্রেপ্তার বদলগাছীতে ধর্ষণের অভিযোগে মাদ্রাসা শিক্ষকের ১০ বছর  কারাদণ্ড বোয়ালমারীতে  সর্বজনীন পেনশন স্কিম বাস্তবায়ণ সংক্রান্ত আলোচনা বগুড়া সান্তাহারে  নারী মাদক  ব্যবসায়ী গ্রেপ্তার দশমিনা উপজেলা পরিষদ নির্বাচনে ৮ জনের মধ্যে ১ জন প্রর্থীর মনোনায়ন অবৈধ ঘোষনা।  ঐতিহাসিক পাহারপুর বৌদ্ধ বিহারে পর্যটকদের সুযোগ সুবিধা নিয়ে আলোচনা সভা  বোয়ালমারীতে  অবৈধ জাল জব্দ পুড়িয়ে ধ্বংস  বগুড়া জেলা পুলিশ আবারো রাজশাহী রেঞ্জে পর্যালোচনায় আবারও শ্রেষ্ঠ  বগুড়া আদমদীঘিতে তাপদাহে বেড়েছে রোগের প্রাদুর্ভাব

লায়ন্স ক্লাব অব সৈয়দপুর সানফ্লাওয়ারের উদ্যোগে স্বাস্থ্য সুরক্ষাসামগ্রী বিতরণ

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : সোমবার, ৯ আগস্ট, ২০২১

নীলফামারী জেলা প্রতিনিধি: নীলফামারীর সৈয়দপুরে স্বাস্থ্যকর্মীদের জন্য স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ করা হয়েছে। সোমবার দুপুরে লায়ন্স ক্লাব অব সৈয়দপুর সানফ্লাওয়ের উদ্যোগে ওই সুরক্ষাসামগ্রী বিতরণ করা হয়। উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা আবু মো. আলেমুল বাশারের নিকট এসব হস্তান্তর করেন লায়ন্স ক্লাব ইন্টারন্যাশনাল ৩১৫-এ-২ বাংলাদশের রিজিওন চেয়াপারসন (হেডকোয়ার্টার) ও সৈয়দপুর প্রেস ক্লাবের সভাপতি লায়ন আমিনুল হক।

সুরক্ষাসামগ্রীর মধ্যে রয়েছে ২৫০ পিচ করে হ্যান্ড স্যানিটাইজার, মাস্ক, হ্যান্ডগ্লোভস ও টুপি। এ সময় লায়ন ক্লাব অব সৈয়দপুর সানফ্লাওয়ার অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। লায়ন আমিনুল হক বলেন, করোনাকালীন সবচেয়ে বেশি স্বাস্থ্যঝুঁকাতে রয়েছে স্বাস্থ্যকর্মীরা। তাঁরা জীবনের মায়া ত্যাগ করে আমাদের স্বাস্থ্যসেবা দিয়ে যাচ্ছেন।

তাই সামান্য এ উপহার নিয়ে তাঁদের পাশে দাঁড়ানোর আমাদের এ চেস্টা।
ডা: আবু মো. আলেমুল বাশার বলেন, এই কঠিন সময়ে এসব স্বাস্থ্য সুরক্ষাসামগ্রী পেয়ে আমারা উপকৃত হলাম। এ জন্য তিনি লায়ন্স ক্লাব অব সৈয়দপুর সানফ্লাওয়ারের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন উল্লেখ্য সংগঠনটি এর আগে সৈয়দপুর ১০০ শয্যা হাসপাতালে টিকা গ্রহণকারীদের বসার জন্য ২৫টি চেয়ার ও একটি তাবু হস্তান্তর করেন উপজেলা স্বাস্থ্যবিভাগকে।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ