1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
শিক্ষার্থীদের মাঝে বিনামূল্যে বাইসাইকেল বিতরণ করেন -উপজেলার চেয়ারম্যান আশরাফ হোসাইন - dailynewsbangla
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৬:৫৮ অপরাহ্ন
শিরোনাম:
স্যালাইন পানি  নিয়ে পথচারী ও ভ্যান শ্রমিকদের পাশে চেয়ারম্যান প্রার্থী লিটু শরীফ নওগাঁয় আন্তর্জাতিক শব্দ সচেতনতা দিবস উপলক্ষে  আলোচনা সভা অনুষ্ঠিত  বগুড়া আদমদীঘিতে উপজেলা নির্বাচনে ১০ প্রার্থীর মনোনয়ন বৈধ ঘোষণা বাঘা উপজেলার কাদিরপুর উচ্চ বিদ‍্যালয় মাঠে বৃষ্টির জন্য ইস্তেস্কার নামাজ আদায় বগুড়ায় ফেন্সিডিলসহ ২ জন  গ্রেফতার   ফরিদপুরের বোয়ালমারীতে বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ আদায়  তীব্র তাপদাহে নগরীর ১০ টি পয়েন্টে স্যালাইনপানি বিতরণ করবে রাসিক দৌলতপুরে পূর্ব শত্রুতার জেরে  প্রতিপক্ষের উপর হামলা, আহত ৩ বগুড়ায় শ্রমিক কল্যাণ ফেডারেশনের উদ্যোগে পথচারীদের বিশুদ্ধপানি ও খাবার স্যালাইন বিতরণ বোয়ালমারীতে ২০টি মাদক মামলার আসামি মাদকসহ গ্রেপ্তার

শিক্ষার্থীদের মাঝে বিনামূল্যে বাইসাইকেল বিতরণ করেন -উপজেলার চেয়ারম্যান আশরাফ হোসাইন

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : শুক্রবার, ১৮ জুন, ২০২১

গোলাম কিবরিয়া পলাশ, ময়মনসিংহ: আজ ১৭ জুন ২০২১ খ্রিঃ বৃহস্পতিবার ময়মনসিংহ সদর উপজেলার বিভিন্ন ইউনিয়নে শিক্ষার্থীদের মাঝে বিনামূল্যে বাইসাইকেল বিতরণ করেন ময়মনসিংহ সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আশরাফ হোসাইন। এ সময় উপস্থিত ছিলেন ময়মনসিংহ সদর উপজেলা নির্বাহী অফিসার সাইফুল ইসলাম, সিরতা ইউনিয়ন চেয়ারম্যান আবু সাঈদ প্রমূখ।

বাইসাইকেল বিতরণকালে উপজেলা পরিষদের চেয়ারম্যান আশরাফ হোসাইন বলেন, আজকের শিশু আগামীদিনের ভবিষ্যৎ। শিক্ষা জাতির মেরুদণ্ড। আমি আমার উপজেলার স্কুলের শিক্ষার্থীদের মাঝে বিনামূল্যে বাইসাইকেল বিতরণ করছি যেন শিক্ষার্থীদের যাতায়াতে কোন অসুবিধা না হয়।

গ্রাম অঞ্চলে স্কুল দূরে হওয়ায় সময় মোতাবেক ক্লাসে উপস্থিত থাকতে পারছে না অনেক শিক্ষার্থী। বিভিন্ন দিক বিবেচনা করে বাঙ্গালী জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর জন্ম শত বার্ষিকী উপলক্ষে মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন জননেত্রী শেখ হাসিনার নির্দেশে আমি এই উদ্যোগ গ্রহণ করেছি। আজ স্কুলের শিক্ষার্থীরা বিনামূল্যে বাইসাইকেল পেয়ে আনন্দিত।

এমনকি সদর উপজেলার বিভিন্ন ইউনিয়ন পরিষদের মাধ্যমে নববধূ ছাড়াও বহু নারীদের কর্মসংস্থানের জন্য ঘরে বসে অর্থ উপার্জন করার লক্ষ্যে সেলাই মেশিন বিতরণ করেন উপজেলার চেয়ারম্যান আশরাফ হোসাইন। যতদূর দেখেছি নিজ উদ্যোগে কখনো প্রাইভেটকার গাড়ি, কখনো মটর সাইকেল, কখনো ভ্যান, কখনো অটোরিকশা ছাড়াও কখনো পায়ে হেঁটে সদর উপজেলার বিভিন্ন ইউনিয়নের হাটবাজার, খাল খনন, জলবদ্ধতা নিরসন, রাস্তা পাকা করণ, রাস্তা মেরামত ছাড়াও বিভিন্ন উন্নয়ন মূলক কাজে নিরলস ভাবে ছোটে চলেছেন।

বিভিন্ন উৎসবে এতিম, অসহায়, হতদরিদ্র, বয়স্ক, বিধবা, প্রতিবন্ধীদের মাঝে দান অনুদান প্রদান করে আসছেন নিয়মিত। চলমান করোনা পরিস্থিতিতে বিভিন্ন সময়ে মাননীয় প্রধানমন্ত্রীর উপহার ছাড়াও নিজ উদ্যোগে অসহায় হতদরিদ্র মানুষজনের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ ছাড়াও নগদ অর্থ প্রদান করে আসছেন উপজেলার চেয়ারম্যান আশরাফ হোসাইন। এমনকি ময়মনসিংহ সদর উপজেলার সর্বসাধারণের মনে ভালবাসার স্থান করে নিয়েছেন উপজেলার চেয়ারম্যান আশরাফ হোসাইন।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ