1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
সচেতন হই, নিরাপদ রই: সচেতনতামূলক মাইকিং - dailynewsbangla
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৩:২৬ পূর্বাহ্ন
শিরোনাম:
দৌলতপুরে অস্ত্র মামলার পলাতক আসামি র‌্যাবের হাতে গ্রেফতার মহাদেবপুর ও বদলগাছী‌তে ‌দিন ব‌্যাপী প্রাণিসম্পদ প্রদর্শনী অনু‌ষ্টিত প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর শুভ উদ্ধোধন ও সমাপনী বোয়ালমারীতে দুই মাদক কারবারী আটক বোয়ালমারীতে প্রাণিসম্পদ সেবা দায়সারা আয়োজন বোয়ালমারীতে সরকারী অফিসে ঢুকে মারধর ভাংচুরের ঘটনায় দুই যুবকের নামে মামলা দৌলতপুরে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রাণী প্রদর্শনীর উদ্বোধন প্রাণিসম্পদে নানামুখী আধুনিক সেবা জনগণের দোরগোড়ায় পৌঁছে দিতেই মেলার আয়োজন। -আকাশ কুমার কুন্ডু  কুষ্টিয়ায় পানিতে ডুবে শিশুসহ ৩ জনের মৃত্যু মহাদেবপুরে পূর্ব শত্রুুতার জের ধরে  বিষ প্রয়োগে চার বিঘা জমির ধান পুড়িয়ে দেয়ার অভিযোগ

সচেতন হই, নিরাপদ রই: সচেতনতামূলক মাইকিং

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : শনিবার, ১০ এপ্রিল, ২০২১
আমাদের প্রিয় সৈয়দপুর’ নামে একটি স্বেচ্ছাসেবী সংগঠন মানুষের মাঝে সচেতনতা সৃষ্টির লক্ষে মাইকে প্রচারণা চালিয়েছে।

আমাদের প্রিয় সৈয়দপুরের “সচেতন হই, নিরাপদ রই” সচেতনতামূলক মাইকিং


রেজা মাহমুদ,নীলফামারী জেলা প্রতিনিধি: নীলফামারীর সৈয়দপুর আমাদের প্রিয় সৈয়দপুর’ নামে একটি স্বেচ্ছাসেবী সংগঠন মানুষের মাঝে সচেতনতা সৃষ্টির লক্ষে মাইকে প্রচারণা চালিয়েছে। শুক্রবার (৯ ফেব্রুয়ারি) উপজেলা জুড়ে ওই প্রচারণা চালানো হয়েছে।

মাইকে প্রচারণাকালে বলা হয় শহর আমাদের , দেশ আমমাদের, সচেতনতা সৃষ্টির দায়িত্বও আমাদের। আগাম সতর্কতায় আপনাকে এবং আপনার পরিবারকে সুস্থ্য ও নিরাপদে রাখতে সহায়তা করবে। তাই সচেতন হই, নিরাপদে রই। করোনাভাইরাসের ২য় ঢেউ সর্বসাধারণকে আগাম সতর্কতা অবলম্বন সহ করোনা ভাইরাস নিয়ে কোন গুজব বা আতংকিত না হয়ে আগাম সচেতনতা ও সরকারের দেওয়া নির্দেশনা অনুসরণ করতে বলা হচ্ছে সে মাইকিংয়ে।

সংগঠনের প্রতিষ্ঠাতা নওশাদ আনসারীর নেতৃত্বে আজিম, সামিউল, রাজা, শাহবাজ, সামির, , সোহেলসহ সংগঠনের অন্যান্য সদস্যরা কয়েকটি ভাগে বিভক্ত হয়ে করোনাভাইরাসের ২য় ঢেউ মোকাবেলায় ওই সচেতনতা মূলক প্রচার করছে উপজেলা জুড়ে।

জরুরী কাজে ঘরের বাইরে গেলে অবশ্যই মাস্ক ব্যবহার, মাস্কছাড়া অযথা ঘোরাফেরা করা যাবে না, শিক্ষার্থীদের দলবেধে যেখানে সেখানে আড্ডাকে বিরত, সর্বদা সামাজিক দুরুত্ব বজা রাখা, বিদেশ ফেরৎদের ১৪ দিন বাধ্যতামূলক হোম কোয়ারেন্টাইনে থাকা, প্রতিনিয়ত সাবান স্যানিটাইজার দিয়ে হাত ধোয়া, হাত মেলানো, কোলাকোলি প্রহার ও মানুষের সমাগম, সভা, সমাবেশ থেকে বিরতসহ সরকারি নির্দেশনা অনুসরণ করতে উপজেলার শহর ও গ্রামে দিনব্যাপি ওই সচেতনতামূলক মাইকিং করে ‘আমাদের প্রিয় সৈয়দপুর’ এর সদস্যরা।

সংগঠনের সামিউল আলিম জানান, করোনার ২য় ঢেউ মহামারী আকার ধারণ করেছে দেশে। আমাদের সৈয়দপুর জনবহুল উপজেলা হওয়ায় শহরটি যেনো বারুদের উপর দাড়িয়ে। এখন যদি জনগনকে সচেতন না করা হয় তাহলে করোনার সংক্রমন ঠেকানো যাবে না। আর নাগরিক দায়িত্ব বলেই আমরা নিজ খরচে জনগনকে সচেতন করতে বেরিয়েছি। চলবে আরও কয়েকদিন।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ