1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
সরকারের তিন বছর পূর্তিতে নাগরপুর উপজেলা আওয়ামী লীগের মতবিনিময় - dailynewsbangla
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৮:৫১ অপরাহ্ন
শিরোনাম:
মহাদেবপুর ও বদলগাছী‌তে ‌দিন ব‌্যাপী প্রাণিসম্পদ প্রদর্শনী অনু‌ষ্টিত প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর শুভ উদ্ধোধন ও সমাপনী বোয়ালমারীতে দুই মাদক কারবারী আটক বোয়ালমারীতে প্রাণিসম্পদ সেবা দায়সারা আয়োজন বোয়ালমারীতে সরকারী অফিসে ঢুকে মারধর ভাংচুরের ঘটনায় দুই যুবকের নামে মামলা দৌলতপুরে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রাণী প্রদর্শনীর উদ্বোধন প্রাণিসম্পদে নানামুখী আধুনিক সেবা জনগণের দোরগোড়ায় পৌঁছে দিতেই মেলার আয়োজন। -আকাশ কুমার কুন্ডু  কুষ্টিয়ায় পানিতে ডুবে শিশুসহ ৩ জনের মৃত্যু মহাদেবপুরে পূর্ব শত্রুুতার জের ধরে  বিষ প্রয়োগে চার বিঘা জমির ধান পুড়িয়ে দেয়ার অভিযোগ বগুড়া আদমদিঘীতে ঐতিহাসিক মুজিবনগর দিবস পালিত

সরকারের তিন বছর পূর্তিতে নাগরপুর উপজেলা আওয়ামী লীগের মতবিনিময়

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : শনিবার, ৮ জানুয়ারী, ২০২২

কাজি মোস্তফা রুমি: টাঙ্গাইলের নাগরপুরে সরকারের তিনবছর পূর্তি উপলক্ষে নাগরপুর উপজেলা আওয়ামী লীগ এর আয়োজনে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

নতুন মেয়াদে সরকারের তিন বছর পূর্তি আজ। একইসঙ্গে টানা তৃতীয় মেয়াদের ১৩ বছরে পা রাখলো আওয়ামী লীগ সরকার। দেশের ইতিহাসে এত দীর্ঘ সময় আর কোনো দল টানা ক্ষমতায় থাকেনি। ২০১৯ সালের এই দিনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে নতুন সরকার যাত্রা শুরু করে।

শনিবার (৮ জানুয়ারি) উপজেলা মিলনায়তনে নাগরপুর উপজেলা আওয়ামী লীগ সভাপতি মোঃ জাকিরুল ইসলাম উইলিয়াম এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ও সদর ইউপি চেয়ারম্যান মোঃ কুদরত আলীর সঞ্চালনায় উক্ত মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন-টাঙ্গাইল-৬ (নাগরপুর-দেলদুয়ার) আসনের সাংসদ আহসানুল ইসলাম টিটু এমপি।

উক্ত মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন-জেলা আওয়ামী লীগ সাবেক সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা রিয়াজ উদ্দিন তালুকদার, নাগরপুর উপজেলা আওয়ামী লীগ সহ-সভাপতি মতিয়ার রহমান মতি, এড. আজাহার উদ্দিন, মোঃ আনিছুর রহমান আনিস, যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুস সবুর, সৈয়দ নাজমুল হক তপন, আব্দুল আলীম দুলাল, সাংগঠনিক সম্পাদক ও সলিমাবাদ ইউপি চেয়ারম্যান শাহীদুল ইসলাম অপু, গয়হাটা ইউপি চেয়ারম্যান শেখ শামসুল হক, কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক ও উপজেলা ভাইস চেয়ারম্যান হুমায়ুন কবির, প্রচার ও প্রকাশনা সম্পাদক খালিদ হোসেন, যুব ও ক্রীড়া সম্পাদক বি এম এম জহিরুল আমিন, সদর ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি মো: শাহজাহান মিয়া, সাধারণ সম্পাদক লিয়াকত হোসেন শিকদার, বিভিন্ন ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি-সম্পাদক সহ সকল অঙ্গ সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ