1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
সাংবাদিকদের সাথে মতবিনিময় করলেন আ. লীগের মনোনয়ন প্রত্যাশী ব্যারিস্টার রাকিব - dailynewsbangla
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৬:২৫ অপরাহ্ন
শিরোনাম:
স্যালাইন পানি  নিয়ে পথচারী ও ভ্যান শ্রমিকদের পাশে চেয়ারম্যান প্রার্থী লিটু শরীফ নওগাঁয় আন্তর্জাতিক শব্দ সচেতনতা দিবস উপলক্ষে  আলোচনা সভা অনুষ্ঠিত  বগুড়া আদমদীঘিতে উপজেলা নির্বাচনে ১০ প্রার্থীর মনোনয়ন বৈধ ঘোষণা বাঘা উপজেলার কাদিরপুর উচ্চ বিদ‍্যালয় মাঠে বৃষ্টির জন্য ইস্তেস্কার নামাজ আদায় বগুড়ায় ফেন্সিডিলসহ ২ জন  গ্রেফতার   ফরিদপুরের বোয়ালমারীতে বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ আদায়  তীব্র তাপদাহে নগরীর ১০ টি পয়েন্টে স্যালাইনপানি বিতরণ করবে রাসিক দৌলতপুরে পূর্ব শত্রুতার জেরে  প্রতিপক্ষের উপর হামলা, আহত ৩ বগুড়ায় শ্রমিক কল্যাণ ফেডারেশনের উদ্যোগে পথচারীদের বিশুদ্ধপানি ও খাবার স্যালাইন বিতরণ বোয়ালমারীতে ২০টি মাদক মামলার আসামি মাদকসহ গ্রেপ্তার

সাংবাদিকদের সাথে মতবিনিময় করলেন আ. লীগের মনোনয়ন প্রত্যাশী ব্যারিস্টার রাকিব

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : শুক্রবার, ৯ ডিসেম্বর, ২০২২
নাগরপুর প্রতিনিধিঃ টাঙ্গাইল -৬ (নাগরপুর-দেলদুয়ার) ১৩৫ আসন থেকে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী ব্যারিস্টার খন্দকার রেজা ই রাকিব, সাংবাদিকদের সাথে মতবিনিময় করেছেন।
৯ই ডিসেম্বর শনিবার জুম্মার নামাজের পর তার নিজ বাসভবনে এ মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়।
ব্যারিস্টার খন্দকার রেজা-ই রাকিব বাংলাদেশ সুপ্রিম কোর্টের পেশাদার আইনজীবী। তিনি বঙ্গবন্ধু স্যাটেলাইট কোম্পানি লিমিটেডের পরিচালক। এছাড়াও বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদের সদস্য।
এ সময়ে উপস্থিত ছিলেন টাঙ্গাইল, নাগরপুর, দেলদুয়ার, দৌলতপুর, ঘিওর, মানিকগঞ্জ, চৌহালী, সিরাজগঞ্জের সাংবাদিকবৃন্দ।
এ সময় ব্যারিস্টার খন্দকার রেজা ই রাকিব সাংবাদিকদের ধন্যবাদ জানিয়ে বলেন, আমি নাগরপুর-দেলদুয়ার উপজেলার সর্বস্তরের জনগণের পাশে থাকার অঙ্গীকার ব্যক্ত করছি।
আগামী জাতীয় সংসদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ থেকে টাঙ্গাইল-৬ আসনের মনোনয়ন প্রত্যাশী।
আমার জন্মস্থানের মানুষদের জন্য কাজ করে যেতে চাই। নাগরপুরের মানুষের পাশে থাকতে চাই। এ জন্য আপনাদের সকলের সহযোগিতা একান্ত কামনা করছি। আমারা সকলে একসাথে থাকলে, আমাদের অনেক সমস্যা ও অসুবিধা দূর করা সম্ভব। মতবিনিময় শেষে সকলে একসাথে দুপুরে খাবার গ্রহণের মধ্য দিয়ে সমাপ্ত হয় এ অনুষ্ঠান।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ