1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
সাংবাদিক হেলাল উদ্দিনের জন্মদিন উদযাপন - dailynewsbangla
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১১:৩৮ পূর্বাহ্ন
শিরোনাম:
বগুড়ায় শ্রমিক কল্যাণ ফেডারেশনের উদ্যোগে পথচারীদের বিশুদ্ধপানি ও খাবার স্যালাইন বিতরণ বোয়ালমারীতে ২০টি মাদক মামলার আসামি মাদকসহ গ্রেপ্তার বদলগাছীতে ধর্ষণের অভিযোগে মাদ্রাসা শিক্ষকের ১০ বছর  কারাদণ্ড বোয়ালমারীতে  সর্বজনীন পেনশন স্কিম বাস্তবায়ণ সংক্রান্ত আলোচনা বগুড়া সান্তাহারে  নারী মাদক  ব্যবসায়ী গ্রেপ্তার দশমিনা উপজেলা পরিষদ নির্বাচনে ৮ জনের মধ্যে ১ জন প্রর্থীর মনোনায়ন অবৈধ ঘোষনা।  ঐতিহাসিক পাহারপুর বৌদ্ধ বিহারে পর্যটকদের সুযোগ সুবিধা নিয়ে আলোচনা সভা  বোয়ালমারীতে  অবৈধ জাল জব্দ পুড়িয়ে ধ্বংস  বগুড়া জেলা পুলিশ আবারো রাজশাহী রেঞ্জে পর্যালোচনায় আবারও শ্রেষ্ঠ  বগুড়া আদমদীঘিতে তাপদাহে বেড়েছে রোগের প্রাদুর্ভাব

সাংবাদিক হেলাল উদ্দিনের জন্মদিন উদযাপন

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : মঙ্গলবার, ১০ আগস্ট, ২০২১

কুষ্টিয়া দৌলতপুরে মেধাবী ও পরিশ্রমী সংবাদ কর্মী হেলাল উদ্দিনের জন্মদিন উপলক্ষে প্রেসক্লাব ডিপিসি”তে (১০আগস্ট) মঙ্গলবার সন্ধ্যায় সহকর্মীদের নিয়ে কেক কেটে জন্মদিন উদযাপন করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন দৌলতপুর প্রেসক্লাব ডিপিসির সহ-সভাপতি ও জাতীয় দৈনিক সকালের সময় দৌলতপুর প্রতিনিধি, মাসুদুর রহমান মাসুদ, প্রেসক্লাব ডিপিসির যুগ্ম সাধারণ সম্পাদক ও এশিয়ান টেলিভিশনের দৌলতপুর উপজেলা প্রতিনিধি সোহানুর রহমান শিপন, সাংগঠনিক সম্পাদক ও জাতীয় দৈনিক জবাবদিহি দৌলতপুর প্রতিনিধি রাকিব হাসান, কোষাধক্ষ্য”ডেইলি নিউজ বাংলা”র সম্পাদক ও প্রকাশক ও ”জাতীয় দৈনিক ঢাকার ডাক” মোঃ জিল্লুর রহমান, প্রচার সম্পাদক ও জাতীয় দৈনিক গণকণ্ঠ দৌলতপুর প্রতিনিধি মোহাম্মদ সম্রাট আলী, মহিলা বিষয়ক সম্পাদক ও বঙ্গবন্ধু শিশু কিশোর মেলার জেলা আহ্বায়ক, মারুফা ইয়াসমিন সুরভী, এছাড়া উপস্থিত ছিলেন এশিয়ান টেলিভিশনের ভিডিও সাংবাদিক ইমরান হক ইমন।

দৌলতপুর উপজেলার খলিসাকুন্ডি ইউনিয়নের শ্যামনগর গ্রামে, পিতাঃ মোঃ সিরাজুল ইসলাম ও মাতাঃ মোছাঃ তাসলিমা বেগম ঘর আলো করে আজকের এই দিনে জন্মগ্রহণ করেন সাংবাদিক হেলাল উদ্দিন।

উদীয়মান এবং কর্মঠ সাংবাদিক হেলাল উদ্দিনের জন্মদিন উপলক্ষে ফেসবুক দুনিয়ায় আজ রাজনৈতিক ব্যক্তিবর্গ, সহপাঠী সাংবাদিক সমাজ, সুশীল সমাজসহ হাজারো শুভাকাঙ্খীদের শুভেচ্ছা ও ভালবাসার সিক্ত হন তিনি। স্বল্প সময়ে সংবাদ রিপোর্টিংয়ে ও পারিপার্শ্বিকতায় জায়গা করে নিয়েছেন শত শত ভক্তবৃন্দের হৃদয়ে।

সাংবাদিক হেলাল উদ্দিন বর্তমানে দৌলতপুর প্রেসক্লাব ডিপিসির যুগ্ম সাধারণ সম্পাদকসহ কর্মরত আছেন, জাতীয় দৈনিক বাংলাদেশের আলো এবং আইপি টেলিভিশন কেটিভি বাংলার দৌলতপুর প্রতিনিধি হিসেবে। ইতিমধ্যে সাংবাদিকতায় বিশেষ অবদানের জন্য স্বীকৃতিস্বরূপ বাংলাদেশ সংস্কৃতি পরিষদ বাসপ পুরস্কার-২০২০ জিতে নিয়েছেন।

এছাড়াও তিনি বিভিন্ন সামাজিক সংগঠন, কুষ্টিয়া ক্যান্সার সোসাইটির সাংগঠনিক সম্পাদক, লাল সবুজ উন্নয়ন সংঘ কুষ্টিয়া জেলা শাখার সাধারণ সম্পাদক এর মধ্য দিয়ে জনসেবায় নিয়োজিত আছেন।

তরুণ মেধাবী এই সাংবাদিক কেক কেটে উদযাপন শেষে, কৃতজ্ঞতা জানিয়ে সকলের ভালবাসায় সিক্ত হয়ে আরও বহুদূর এগিয়ে যেতে চাই বলে জানান সাংবাদিক হেলাল উদ্দিন।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ