1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
হরিণাকুণ্ডুতে জাতীয় মৎস্য সপ্তাহ উদযাপন উপলক্ষে সাংবাদিকদের সাথে মতবিনিময় - dailynewsbangla
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০২:১৭ পূর্বাহ্ন

হরিণাকুণ্ডুতে জাতীয় মৎস্য সপ্তাহ উদযাপন উপলক্ষে সাংবাদিকদের সাথে মতবিনিময়

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : রবিবার, ২৯ আগস্ট, ২০২১

সবুজ শাহরিয়ার: ঝিনাইদহের হরিণাকুণ্ডুতে জাতীয় মৎস্য সপ্তাহ-২০২১ উদযাপন উপলক্ষে সাংবাদিকদের সাথে মতবিনিময় করেছেন উপজেলা মৎস্য দপ্তর।

শনিবার (২৯আগস্ট) দুপুরে উপজেলা পরিষদের সম্মেলন কক্ষে ইউএনও সৈয়দা নাফিস সুলতানার সভাপতিত্বে এই সংবাদ সম্মেলনে প্রধান অতিথির বক্তব্য দেন উপজেলা চেয়ারম্যান জাহাঙ্গীর হোসাইন৷ বিশেষ অতিথির বক্তব্য দেন ঝিনাইদহ-২আসনের সংসদ সদস্যের প্রতিনিধি ও আওয়ামী লীগ নেতা রওশন আলী।

এ সময় উপস্থিত ছিলেন সহকারী কমিশনার (ভূমি ) সেলিম আহম্মেদ, মৎস্য সম্প্রসারণ কর্মকর্তা মেজবাহুন জান্নাত, ভাইস চেয়ারম্যান শহিদুল ইসলাম শিলু, মহিলা ভাইস চেয়ারম্যান রেশমা খাতুন, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা জামাল হুসাইন, প্রেসক্লাব সভাপতি এম সাইফুজ্জামান তাজু , সাধারণ সম্পাদক এইচ মাহবুব মিলু, বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেযারম্যান ও সাংবাদিকবৃন্দ৷

সংবাদ সম্মেলনে মৎস্য বিভাগের বিভিন্ন কার্যক্রম তুলে ধরেণ উপজেলা কর্মকর্তা ( অঃদাঃ) শরিফুল ইসলাম।’বেশি বেশি মাছ চাষ করি, বেকারত্ব দূর করি’-এমন শ্লোগানে এবারের মৎস্য সপ্তাহের কর্মসূচির মধ্যে রয়েছে উপজেলার সফল মৎস্যচাষীদেরকে পুবস্কার প্রদান, মাছের পোনা অবমুক্তকরণ, বাজার মনিটরিং, পুকুরের মাটি ও পানি পরীক্ষা, সুফলভোগীদের প্রশিক্ষণ ও উপকরণ বিতরণ এবং প্রান্তিক পর্যায়ে মৎস্যচাষী ও মৎস্যজীবীদের সাথে মতবিনিময়। ২৮ আগস্ট থেকে ৩ সেপ্টেম্বর পর্যন্ত এসব কর্মসূচি চলবে।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ