1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
বৃহস্পতিবার, ১৯ মে ২০২২, ০৪:৫৯ পূর্বাহ্ন
শিরোনাম:
পদ্মা বহুমুখী সেতু পারাপারে টোল নির্ধারণ সরকারের। ট্রাকে নয়, ডিলারদের দোকানে মিলবে টিসিবির পণ্য। বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা ফিরেছেন বলেই দেশে গণতন্ত্র ফিরেছে : মেয়র লিটন দৌলতপুরে যুবলীগের ব্যানারে শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত বাঘায় র‍্যাবের হাতে অস্ত্রসহ আটক ১ শেখ হাসিনার ৪২তম  স্বদেশ প্রত্যাবর্তন দিবস আজ। টাঙ্গাইলের নাগরপুরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস উদযাপন। সখীপুরে সড়ক সংস্কার ও ছাত্রী উত্ত্যক্ত বন্ধের দাবিতে শিক্ষার্থীদের মানববন্ধন। টাঙ্গাইলে বছর না যেতেই ভেঙে ফেলতে হলো প্রধানমন্ত্রীর উপহারের ঘর। নাগরপুরে তথ্য অধিকার আইন বিষয়ক প্রশিক্ষণ।

শার্শার কন্যদাহে জোর পূর্বক জমি দখলের অভিযোগ

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : সোমবার, ২৪ জানুয়ারী, ২০২২

ইকরামুল ইসলাম বেনাপোল প্রতিনিধি: যশোরের শার্শার পল্লীতে জোর পূর্বক জমি দখলের পায়তারা সহ জীবন নাশের হুমকি দিচ্ছে বলে কতিপয় ভূমিদস্যু বিরুদ্ধে অভিযোগ পাওয়া গেছে। ঘটনাটি ঘটেছ উপজেলার কন্যাদহ গ্রামে। এব্যাপারে শার্শা থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে।

জানা গেছে, শার্শার উপজেলার উলাশী ইউনিয়নের কুতুবুদ্দীন আলমের ছেলে মাহবুব আলম শাহিন পৈত্রিক ও ক্রয় সূএে কন্যাদহ মৌজায় ৪২৪ খতিয়ানের ১৭৮৫ ও ১৮০২দাগের ৮৬ শতকের জমি মধ্যে ৪৩শতক জমির মালিক। বাকি জমির মালিক শাহিনে চাচাতো ভাইয়েরা।

অর্থরের প্রয়োজনে শাহিনের চাচাতো ভাইয়েরা বাকি ৪৩শতক জমি শত ভাগীই শাহিন আলমের পিতা কুতুবুদ্দীন আলমের কাছে বিক্রয় করে দেয়। সম্পত্তি জমি বিক্রয় বিষয়টি শাহিনের চাচাতো ভাইয়েরা অস্বীকার করে গ্রামের একটি কূচক্রর মহলের ইন্ধনে ঐ গ্রামের আব্দুল মজিদের ছেলে মজনু, মৃত্যু খেলাফতের ছেলে আলাউদ্দিন, মৃত্যু আরাফাত আলী ছেলে মুরাদ হোসেন, মোর্শেদ আলী ও আলাউদ্দিনের ছেলে তরিকুল ইসলাম, হঠাৎ শাহিরের পিতা কুতুবুদ্দীন আলেমের উপর চওড়া হয়।

এসময় দুর্বৃত্তরা বসতভিটা জমি, কবর স্থান সহ বাড়িতে প্রবেশের রাস্তা দখলের নেওয়ার চেষ্টা চালায়। স্থানী জনসাধারণ ও শাহিনের পরিবারে সদ্যসদের বাধার মুখে সন্ত্রাসীরা ভুক্তভোগীর পরিবার কে জীবন নাশের হুমকি দিয়ে পিছিয়ে যায়।

এমতাবস্থায় শাহিনের পরিবারে লোকজন ভয়ে আতংকে মনবতার জীবন জাপন করছে। ন্যায় বিচার পেতে তারা প্রশাসনের শুদৃষ্টি কামনা করেছে,এব্যাপারে শার্শা থানার অফিসার ইনচার্জ বদরুল আলম খানের মুঠো ফোনে জানতে চাইলে তিনি বলেন, অভিযোগ পেয়েছি, এবিষয়ে আইন অনুযায়ী ব্যবস্থা গ্রহণ করা হবে।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ