1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
নির্বাচনি প্রচারণায় কঠিন তোপের মুখে ২৩ নং ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী রনি সমর্থকরা - dailynewsbangla
রবিবার, ০৫ মে ২০২৪, ০২:২১ পূর্বাহ্ন

নির্বাচনি প্রচারণায় কঠিন তোপের মুখে ২৩ নং ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী রনি সমর্থকরা

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : সোমবার, ৫ জুন, ২০২৩

নির্বাচনি প্রচারণায় কঠিন তোপের মুখে ২৩ নং ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী রনি সমর্থকরা

রাজশাহী ব্যুরো: আসন্ন রাজশাহী সিটি কর্পোরেশন নির্বাচনের প্রচার প্রচারণায় প্রতিদিনিই চরম বাধার মুখে পড়তে হচ্ছে আমাদের ২৩ নং ওয়ার্ড কাউন্সিলর মাহাতাব হোসেন চৌধুরীর বিরুদ্ধে এমন অভিযোগ উঠেছে। বাধা গ্রস্থ হওয়া কাউন্সিলর পদপ্রার্থী মেহেদী হাসান রনি এমন অভিযোগ করেছেন গণমাধ্যম কর্মীদের কাছে। তিনি বলছেন, তার সমর্থকদের প্রতিদিন হুমকি ধামকি দিচ্ছেন বর্তমান কাউন্সিলর মাহাতাব হোসেন চৌধুরী ও তার গুন্ডা বাহিনীরা।
গত রবিবার (৪ জুন) সন্ধ্যায় রনির প্রচারনী কার্যালয়ে সাংবাদিকদের সামনে নির্বাচনী মাঠ ও তার জনপ্রিয়তা তুলে ধরে এসব কথা বলেন তিনি।

উপস্থিত গণমাধ্যমকর্মীদের তিনি বলেন, দীর্ঘদিন থেকে এই ওয়ার্ডে কাউন্সিলর রয়েছেন মাহাতাব হোসেন। তিনি এখন পর্যন্ত এই ওয়ার্ডের দৃশ্যমান কোন উন্নয়ন করতে পারেননি। ওয়ার্ডের বেশিরভাগ ড্রেনেজ ব্যবস্থা খারাপ। যার কারনে সামান্য বৃষ্টি হলেই রাস্তার উপর হাটু পানি হয়। বেশিরভার রাস্তার বেহাল দশা। আমাদের বর্তমান মেয়র খুবই উন্নয়ন বান্ধব। তার কাছে শুধু বলতে হবে। তিনি সব সময় জন্যদ দিতে প্রস্তুত। মেয়রের কাছে বলার মত যাকে প্রতিনিধি করা হয়েছে, তার কাছে সমস্যার কথা বলতে বলতে মানুষ শুধু হয়রানি হয়েছে। অথচ আমাদের কাউন্সিলর এই ওয়ার্ডের সমস্যার বিষয়ে কোন দৃষ্টিপাত করেননা ।  তার কাজ শুধু চাঁদাবাজি ও লুটপাট করা। আপনারা সবাই জানেন, মাত্র কিছুদিন আগে এই মাহাতাব হোসেনের বিরুদ্ধে বাস শ্রমিকদের টাকা আত্মসাৎ ও কোটি কোটি টাকা আত্মসাতের সংবাদ প্রকাশ হয়েছে। শুধু তাই নয়, বাস টার্মিনালে জুয়ার আসর বসে তার ছত্রছায়ায়। এগুলো আমার কথা নয়, সংবাদ পত্রের কথা। এছাড়াও তিনি টিসিবি কার্ডকে কুক্ষিগত করে রেখেছেন। আজ যারা টিসিবি’র কার্ড পেয়েছে সবাই তার লোকজন। এই টিসিবি কার্ডের লোভ দেখাচ্ছে এবং হুমকি দিচ্ছে যে, তাকে ভোট না দিলে সামনে তাদের এই কার্ড থেকে বঞ্চিত করা হবে।

এসময় তিনি আরও বলেন, আজকে বর্তমান কাউন্সিলরের আচরনের কারনে এই ওয়ার্ডের সুশীল সমাজ ও সচেতন মহল আমার পাশে এসেছে। আমি কাউন্সিলর নির্বাচিত হলে নাগরিক সেবা নিশ্চিত করবো এবং এত সুন্দর নগরীর যিনি রূপকার আমাদের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন ভাইয়ের দিকনির্দেশনা অনুযায়ী উন্নয়নে কাজ করবো। আমাদের এই ওয়ার্ডে অনেক হতদরিদ্র মানুষ আছে, তাদের ছেলে মেয়েরা টাকার অভাবে পড়াশোনা করতে পারেনা, পরীক্ষা দিতে পারেনা। আমি তাদের জন্য লিটন ভাইকে নিয়ে এসে একটি ফান্ড করবো এবং সেই ফান্ড থেকে দরিদ্র শিক্ষার্থীদের সহযোগিতা করবো। তারা যেন ঝরে না পড়ে। আপনারা জানেন এবার লিটন ভাইয়ের প্রতিশ্রুতি কর্মসংস্থানের।  আমিও এই ওয়ার্ডের শিক্ষিত সমাজ ও বেকারদের জন্য কর্মসংস্থান করে দিব ইনশাআল্লাহ। পরিশেষে ওয়ার্ডবাসির সেবা করার প্রত্যয় নিয়ে সকলের কাছে টিফিন ক্যারিযার মার্কায় ভোট চেয়েছেন।
পরে স্থানীয়দের সাথে কথা বললে তারা বর্তমান কাউন্সিলরের বিরুদ্ধে নানা অভিযোগ তুলে ধরেন। এসময় এলাকাবাসি বর্তমান কাউন্সিলরের শিক্ষাগত যোগ্যতা নিয়েও প্রশ্ন তোলে! বর্তমানে ২৩ নং ওয়ার্ডের সাধারণ ভোটাররা একটি অবাধ সুষ্ঠু ও নিরপেক্ষ ভোট গ্রহনের প্রত্যাশা করেছেন।

উল্লেখ্য, ২৩ নং ওয়ার্ডের মোট ভোটার সংখ্যা ৭৪৫৬। এর মধ্যে নারী ভোটার সংখ্যা ৩৯২৭ এবং পুরুষ ভোটার সংখ্যা ৩৫২৯।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ