1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
বোয়ালমারীতে ২০টি মাদক মামলার আসামি মাদকসহ গ্রেপ্তার - dailynewsbangla
রবিবার, ১৯ মে ২০২৪, ১২:১৫ অপরাহ্ন
শিরোনাম:
কালের ক্ষয়িষ্ণু ঘাটে আচরণবিধি লঙ্ঘন করায় ভাইস চেয়ারম্যান প্রার্থী বুলবুল হাসান কে ৫ হাজার টাকা জরিমানা আমের রাজধানী নওগাঁয় এবার আড়াই হাজার কোটি টাকা আম বিক্রির সম্ভাবনা  বগুড়ায় আলী হাসান হত্যা মামলার প্রধান আসামি সবুজ গ্রেফতার বগুড়া আদমদীঘিতে মাদকবিরোধী অভিযানে ৩ মাদক ব্যবসায়ী গ্রেফতার  ভেড়ামারায় আনসার ও ভিডিপি সদস্যদের ব্রিফিং বোয়ালমারীতে একটি স্কুলে তিন শিক্ষকের দেখা পাচ্ছে না শিক্ষার্থীরা একটি ক্লাস করেই বসে থাকতে হয় শিক্ষার্থীদের বোয়ালমারীতে কমিউনিটি ক্লিনিক কর্মকর্তা পলাতক স্বাস্থ্য সেবা থেকে বঞ্চিত মানুষ উপজেলা পরিষদের চেয়ারম্যান পদ প্রার্থী টোকেন চৌধুরীর বিপক্ষে অভিযোগের  ব্যাখ্যা বগুড়া আদমদীঘিতে স্কুলছাত্রীর রহস্যজনক মৃত্যু তড়িঘড়ি লাশ দাফনের চেষ্টা

বোয়ালমারীতে ২০টি মাদক মামলার আসামি মাদকসহ গ্রেপ্তার

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪

বোয়ালমারীতে ২০টি মাদক মামলার আসামি মাদকসহ গ্রেপ্তার

বোয়ালমারী (ফরিদপুর) প্রতিনিধি: ফরিদপুরের বোয়ালমারী পৌরসভার কামারগ্রাম চরপাড়া গ্রামের মাদক ব্যবসায়ী রিপন শেখ (৪৫) গত মঙ্গলবার দিবাগত রাত সাড়ে ৮টার দিকে আড়াইশো গ্রাম গাঁজাসহ পুলিশের হাতে গ্রেপ্তার হয়েছে। গ্রেপ্তারের ঘটনায় এসআই মামুন ইসলাম বাদি হয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা করেছেন। মামলা নম্বর ২৫। আসামিকে বুধবার ফরিদপুর আদালতে প্রেরণ করা হয়েছে।
এসআই মামুন ইসলাম জানান, রিপন শেখের নামে পূর্বে ২০টি মাদক মামলা রয়েছে। মঙ্গলবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তার নিজ বাড়ি থেকে তাকে গ্রেপ্তার করা হয়। এ সময় তার কাছে থাকা আড়াইশো গ্রাম গাঁজা ও গাঁজা বিক্রির ২ হাজার টাকা উদ্ধার করা হয়।
থানা অফিসার ইনচার্জ মো. সহিদুল ইসলাম বলেন, অভিযান চালিয়ে পেশাদার মাদক ব্যবসায়ী রিপন শেখকে আড়াইশো গ্রাম গাঁজা ও গাঁজা বিক্রির ২ হাজার টাকাসহ গ্রেপ্তার করা হয়েছে। তার নামে মাদক মামলা হয়েছে। আসামিকে বুধবার আদালতে প্রেরণ করা হয়।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ