1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
স্যালাইন পানি  নিয়ে পথচারী ও ভ্যান শ্রমিকদের পাশে চেয়ারম্যান প্রার্থী লিটু শরীফ - dailynewsbangla
রবিবার, ১৯ মে ২০২৪, ১০:১৮ পূর্বাহ্ন
শিরোনাম:
কালের ক্ষয়িষ্ণু ঘাটে আচরণবিধি লঙ্ঘন করায় ভাইস চেয়ারম্যান প্রার্থী বুলবুল হাসান কে ৫ হাজার টাকা জরিমানা আমের রাজধানী নওগাঁয় এবার আড়াই হাজার কোটি টাকা আম বিক্রির সম্ভাবনা  বগুড়ায় আলী হাসান হত্যা মামলার প্রধান আসামি সবুজ গ্রেফতার বগুড়া আদমদীঘিতে মাদকবিরোধী অভিযানে ৩ মাদক ব্যবসায়ী গ্রেফতার  ভেড়ামারায় আনসার ও ভিডিপি সদস্যদের ব্রিফিং বোয়ালমারীতে একটি স্কুলে তিন শিক্ষকের দেখা পাচ্ছে না শিক্ষার্থীরা একটি ক্লাস করেই বসে থাকতে হয় শিক্ষার্থীদের বোয়ালমারীতে কমিউনিটি ক্লিনিক কর্মকর্তা পলাতক স্বাস্থ্য সেবা থেকে বঞ্চিত মানুষ উপজেলা পরিষদের চেয়ারম্যান পদ প্রার্থী টোকেন চৌধুরীর বিপক্ষে অভিযোগের  ব্যাখ্যা বগুড়া আদমদীঘিতে স্কুলছাত্রীর রহস্যজনক মৃত্যু তড়িঘড়ি লাশ দাফনের চেষ্টা

স্যালাইন পানি  নিয়ে পথচারী ও ভ্যান শ্রমিকদের পাশে চেয়ারম্যান প্রার্থী লিটু শরীফ

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪

স্যালাইন পানি  নিয়ে পথচারী ও ভ্যান শ্রমিকদের পাশে চেয়ারম্যান প্রার্থী লিটু শরীফ

তৈয়বুর রহমান কিশোর, বোয়ালমারী (ফরিদপুর) থেকে: ফরিদপুরের বোয়ালমারী উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী ফরিদপুর জেলা যুবলীগের সদস্য, বোয়ালমারী উপজেলা যুবলীগের আহবায়ক, আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী শরীফ সেলিমুজ্জামান লিটু এই গরমে বিসুদ্ধ পানি ও স্যালাইন নিয়ে ছুটছেন পথচারী, ভ্যান শ্রমিকদের কাছে।

প্রতিদিন দুপুর থেকে বিকেল পর্যন্ত বোয়ালমারী বাজার, সহস্রাইল বাজারসহ বিভিন্ন বাজারে ঘুরে ঘুরে ভ্যান শ্রমিক, রিক্সা শ্রমিক, পথচারী, বাজার করতে আসা লোকজনকে বিসিদ্ধ পানি ও স্যালাইন বিতরন করছেন উপজেলা চেয়ারম্যান প্রার্থী শরীফ সেলিমুজ্জামান লিটু। পানি ও স্যালাইন পেয়ে তৃষ্ণার্থরা তাদের তৃষ্ণা মিটাচ্ছে।

ভ্যান শ্রমিক, ওসমান, জাহিদ, কাজল শেখ বলেন, এই গরমে স্যালাইন ও পানি দিয়ে ভ্যান শ্রমিক ও পথচারীদের নজর কেড়েছে লিটু শরীফ। উপজেলা নির্বাচনে চেয়ারম্যান হিসেবে লিটু শরীফকেই মানুষ ভোট দিবেন। এ ছাড়া লিটু শরীফকে সাধারণ মানুষ তাদের বিপদে আপদে সব সময় তাদের পাশে পায়।

ফরিদপুর জেলা যুবলীগের সদস্য ও বোয়ালমারী উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক মো. দাউদুজ্জামান দাউদ বলেন, উপজেলা বাসির কাছে শরীফ সেলিমুজ্জামান লিটুর ব্যাপক চাহিদা লক্ষ্য করা গেছে। সে সাধারন মানুষের বিপদে আপদে তাদের পাশে থেকে কাজ করে আসছে। সাধারণ মানুষের কাছে তার অনেক চাহিদা মনে হচ্ছে।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ