1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
রাজশাহীতে প্রান্তিক জনগোষ্ঠিকে আইনী সহায়তায় প্রচার ও প্রসার বাড়াতে হবে: জেলা ও দায়রা জজ - dailynewsbangla
রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৬:৪০ পূর্বাহ্ন
শিরোনাম:
বগুড়ায় অসুস্থ অবস্থায়  ভুবন চিল উদ্ধার  দৌলতপুরে পানিতে ডুবে ২ শিশুর মৃত্যু ডাক্তারের ভুল চিকিৎসায় পঙ্গু হতে চলেছে সিজারের রোগী শিল্পী  মাদকের বিরুদ্ধে শিক্ষার্থীদের মানববন্ধন  যুবদল ও ছাত্রদলের কমিটি গঠনে তারেক রহমানের দিকে তাকিয়ে সবাই বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়য়  জামায়াতের নেতাকর্মীদের সাথে সাংবাদিকদের মত বিনিময় সভা অনুষ্ঠিত বগুড়ায় এক যুবককে মরিচ চুরির সন্দেহে খুঁটির সাথে বেঁধে নির্যাতন  বগুড়ায় জাতীয় সঙ্গীত নিয়ে ষড়যন্ত্রের প্রতিবাদে উদীচী   “সমস্বরে জাতীয় সঙ্গীত” কর্মসূচি অনুষ্ঠিত নওগাঁর মান্দায় বিয়ের দাওয়াত খেতে যাওয়ার পথে ট্রাক্টরের ধাক্কায় দাদা নিহত ও নাতি গুরুতর আহত

রাজশাহীতে প্রান্তিক জনগোষ্ঠিকে আইনী সহায়তায় প্রচার ও প্রসার বাড়াতে হবে: জেলা ও দায়রা জজ

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : মঙ্গলবার, ২৮ মে, ২০২৪

রাজশাহীতে প্রান্তিক জনগোষ্ঠিকে আইনী সহায়তায় প্রচার ও প্রসার বাড়াতে হবে: জেলা ও দায়রা জজ

রাজশাহী ব্যুরো: রাজশাহী আদালতে জেলা লিগ্যাল এইড কমিটির ১০৬ তম মাসিক সভার অনুষ্ঠিত হয়েছে। সোমবার (২৭ মে) বিকাল ৪টায় জেলা ও দায়রা জজ আদালত ভবনের সম্মেলন কক্ষে এই সভা অনুষ্ঠিত হয়। সভায় রাজশাহী আদালতের সিনিয়র জেলা ও দায়রা জজ জনাব শেখ মফিজুর রহমানের সভাপতিত্বে উপস্থিত ছিলেন রাজশাহীর চীফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট, চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট, জেলা প্রশাসক, পুলিশ কমিশনার, পুলিশ সুপার ও সিভিল সার্জনবৃন্দের প্রতিনিধিবৃন্দ।

সভায় আরো উপস্থিত ছিলেন নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-১ এর বিজ্ঞ বিচারক মোহাঃ ইমদাদুল হক। এসময় সভার সভাপতি শেখ মফিজুর রহমান প্রান্তিক জনগোষ্ঠির দোরগোড়ায় আইনী সেবা পৌছে দেওয়ার জন্য গুরুত্বারোপ করেন। তিনি গোদাগাড়ী উপজেলা আইনগত সহায়তা প্রদান কমিটি এবং উপজেলার সকল ইউনিয়ন আইনগত সহায়তা কমিটির চেয়ারম্যানদের লিগ্যাল এইডের সুফল প্রচারে ও প্রসারে বিভিন্ন দিক নির্দেশনামূলক পরামর্শ প্রদান করেন। সর্বশেষ তিনি সবাইকে আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করেন। এসময় রাজশাহী আদালতের সকল বিজ্ঞ বিচারকরা উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ