1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
বোয়ালমারীতে স্কুল ছাত্রীকে পাটক্ষেতে নিয়ে ধর্ষণের চেষ্টায় যুবক আটক - dailynewsbangla
মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০১:০২ পূর্বাহ্ন
শিরোনাম:
ধামইরহাটে প্রতিপক্ষের রাসায়নিক বিষ প্রয়োগে  কৃষকের ধানক্ষেত বিনষ্ট  ফ্যাসিবাদের দোসররা যেন মাথাচারা না দিতে পারে: বগুড়ায় রিজভী  তিন যুগেও শেষ হয়নি যাত্রী বিশ্রামাগারের কাজ  নানা আয়োজনের মধ্য দিয়ে পবিত্র ঈদে মিলাদুন্নবী উদযাপিত বগুড়ায় সড়কের পাশের ড্রেনের বেহাল দশা সামান্য বৃষ্টিতেই জলাবদ্ধতা দশমিনায় প্রশাসন, স্কুল, কলেজ, মাদ্রাসা ও ইসলামী সংগঠনের উদ্যোগে ঈদ-ই-মিলাদুন্নবী উদযাপন রাত ও দিনভর ঝিরিঝিরি বৃষ্টিতে জনজীবন বিপর্যস্ত রাত ও দিনভর ঝিরিঝিরি বৃষ্টিতে জনজীবন বিপর্যস্ত নওগাঁর নবাগত জেলা প্রশাসকের সাথে সাংবাদিকদের  মতবিনিময় সভা আত্রাই উপজেলার ভাবানীপুর নন্দনালীতে বিয়ের একদিন পর স্বামী হারালেন নববধূ

বোয়ালমারীতে স্কুল ছাত্রীকে পাটক্ষেতে নিয়ে ধর্ষণের চেষ্টায় যুবক আটক

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৪ জুলাই, ২০২৪

বোয়ালমারীতে স্কুল ছাত্রীকে পাটক্ষেতে নিয়ে ধর্ষণের চেষ্টায় যুবক আটক

বোয়ালমারী (ফরিদপুর) প্রতিনিধি : ফরিদপুরের বোয়ালমারীতে স্কুল ছাত্রীকে পাটক্ষেতে নিয়ে ধর্ষণের চেষ্টা করে এক যুবক। পরে ওই বখাটেকে আটক করে ডহরনগর ফাঁড়ি পুলিশের নিকট সোপর্দ করা হয়। বৃহস্পতিবার (০৪.০৭.২৪) সকালে স্কুলে যাওয়ার পথে এ ঘটনা ঘটে। এ ঘটনায় ছাত্রীর বাবা থানায় মামলা করবেন বলে জানা গেছে।
রুপাপাত ইউনিয়নের ইউপি সদস্য বন্ডপাশা গ্রামের মা. মঞ্জুরুল ইসলাম জানান, ওই দিন সকাল ৯টার দিকে দশম শ্রেণির ওই ছাত্রী স্কুলে যাওয়ার জন্য বাড়ি থেকে বের হয়ে তামারহাজি-রুপাপাত সড়কের একটি ফাঁকা যায়গায় পৌঁছালে শেখর ইউনিয়নের বামনগাতি গ্রামের শুকুর মোল্যার ছেলে রাজমিস্ত্রির কাজ করে হাসিবুল (২৪) তাকে টেনে হিচড়ে রাস্তার পাশে পাটক্ষেতে নিয়ে ধর্ষণের চেষ্টা করে। মেয়েটি বখাটের হাত কামড় দিয়ে নিজেকে ছাড়িয়ে নিয়ে দৌড়ে বাড়িতে ফিরে যায়। মেয়ের পিতা পরে তাকে সাথে করে স্কুলে পৌঁছাই দেয়। এর কিছুক্ষণ পর ওই রাস্তা দিয়ে আরেকটি মেয়ে স্কুলে যাওয়ার সময় তার গতি রোধ করে হাসিবুল। ওই ছাত্রী বখাটেকে বলে, তুই যদি কোন ঝামেলা করিস তবে তোকে বাড়ি থেকে  ধরে এনে পুলিশে দিবো। কারণ তোকে আমি চিনি। পরে হাসিবুল ওই ছাত্রীর রাস্তা ছেড়ে দিয়ে আগের ছাত্রীর বাড়িতে যায় ক্ষমা চাইতে। তখন বাড়ির লোকজন তাকে আটক করে পুলিশে খবর দিলে ডহরনগর ফাঁড়ির পুলিশ তাকে আটক করে ফাঁড়িতে নিয়ে যায়। পরে ফাঁড়ি থেকে তাকে বোয়ালমারী থানায় পাঠানো হয়।
এ ব্যাপারে বন্ডপাশা উচ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মা. ফজলুর রহমান বলেন, বিষয়টা শুনছি। ছাত্রীর পিতা আসছিলো পরামর্শ নিতে। তারা থানায় যাচ্ছে আইনগত ব্যবস্থা নিতে।
বাোয়ালমারী থানার অফিসার ইনচার্জ মা. শহিদুল ইসলাম বলেন, অভিযুক্ত হাসিবুলকে ফাঁড়ি থেকে থানায় আনা হয়েছে। ভিকটিম ও তার পরিবার থানায় আসলেই মামলা হবে। কারণ এ সকল ঘটনায় মামলার কোন বিকল্প নাই।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ