1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
বগুড়া শাজাহানপুর থানায় নবাগত পুলিশ সুপারের মতবিনিময় সভা অনুষ্ঠিত - dailynewsbangla
মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০২:০৮ পূর্বাহ্ন
শিরোনাম:
ধামইরহাটে প্রতিপক্ষের রাসায়নিক বিষ প্রয়োগে  কৃষকের ধানক্ষেত বিনষ্ট  ফ্যাসিবাদের দোসররা যেন মাথাচারা না দিতে পারে: বগুড়ায় রিজভী  তিন যুগেও শেষ হয়নি যাত্রী বিশ্রামাগারের কাজ  নানা আয়োজনের মধ্য দিয়ে পবিত্র ঈদে মিলাদুন্নবী উদযাপিত বগুড়ায় সড়কের পাশের ড্রেনের বেহাল দশা সামান্য বৃষ্টিতেই জলাবদ্ধতা দশমিনায় প্রশাসন, স্কুল, কলেজ, মাদ্রাসা ও ইসলামী সংগঠনের উদ্যোগে ঈদ-ই-মিলাদুন্নবী উদযাপন রাত ও দিনভর ঝিরিঝিরি বৃষ্টিতে জনজীবন বিপর্যস্ত রাত ও দিনভর ঝিরিঝিরি বৃষ্টিতে জনজীবন বিপর্যস্ত নওগাঁর নবাগত জেলা প্রশাসকের সাথে সাংবাদিকদের  মতবিনিময় সভা আত্রাই উপজেলার ভাবানীপুর নন্দনালীতে বিয়ের একদিন পর স্বামী হারালেন নববধূ

বগুড়া শাজাহানপুর থানায় নবাগত পুলিশ সুপারের মতবিনিময় সভা অনুষ্ঠিত

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : মঙ্গলবার, ১৬ জুলাই, ২০২৪

বগুড়া শাজাহানপুর থানায় নবাগত পুলিশ সুপারের মতবিনিময় সভা অনুষ্ঠিত

(বগুড়া) প্রতিনিধি: বগুড়া জেলার শাজাহানপুর থানা পরিদর্শন করেন নবাগত পুলিশ সুপার জাকির হোসেন পিপিএম। গত (১৫) জুলাই সোমবার বগুড়া শাজাহানপুর থানা পুলিশের আয়োজনে বগুড়া জেলার পুলিশ সুপার সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
 বগুড়া  উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বগুড়া জেলার নবাগত পুলিশ সুপার জাকির হোসেন পিপিএম। বগুড়া জেলার শাজাহানপুর থানার একটি চৌকোস পুলিশ দল ও থানার অফিসার ইনচার্জ পুলিশের অফিসার ইনচার্জ ও আগত পুলিশ সুপার কে গার্ড অব অনার প্রদান করেন। এ সময় পুলিশ সুপার থানা প্রাঙ্গনে ০১ টি কাঠাল গাছ এবং ০১ টি আম গাছ এর চারা রোপণ করেন। এরপর পুলিশ সুপার থানার অফিস, ব‍্যারাক  অন‍্যান‍্য স্থাপনা পরিদর্শন করেন এবং অন্যান্য অফিসার ও ফোর্সদের সাথে বিভিন্ন বিষয়ে মতবিনিময় করেন। এলাকার আইনশৃংখলা ও জনগণের জানমাল রক্ষায় প্রয়োজনীয় দিকনির্দেশনা প্রদান করেন। তিনি সকলকে সততা ও পেশাদারিত্ব নিয়ে পুলিশি সেবা প্রদানের জন্য নির্দেশ প্রদান করেন। উক্ত অনুষ্ঠানে আরো  উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ), বগুড়া (পুলিশ সুপার পদে পদোন্নতিপ্রাপ্ত) স্নিগ্ধ আখতার, পিপিএম, অফিসার ইনচার্জ  শহিদুল ইসলাম, ইন্সপেক্টর (তদন্ত) আবুল কালাম আজাদ’সহ শাজাহানপুর থানার অফিসার ইনচার্জ  ও সকল পুলিশ সদস্য বৃন্দ।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ