1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
কুষ্টিয়ায় ছেলের হাতে মা খুন ২৮ দিন পর বস্তাবন্দি লাশ উদ্ধার করেছে পুলিশ - dailynewsbangla
শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৪:৩৭ অপরাহ্ন
শিরোনাম:
প্রকৃত কৃষকদের মাঝে  কৃষি কার্ড  সহ কৃষি উপকরণের দাম কমাও-বগুড়ায় কৃষক সমিতি  আমাদেরকে মহানবী হযরত মুহাম্মাদ (সাঃ) এর পথ অনুসরণ করে চলতে হবে– অধ্যক্ষ শাহাবুদ্দিন শরতের শুরুতেই দেখা মিললো পালতোলা নৌকার নওগাঁয় ৭ দফা দাবিতে যুব অধিকার পরিষদের মানববন্ধন পোরশায় জামায়াতে ইসলামীর যুব সম্মেলন অনুষ্ঠিত শাজাহানপুরে চোপিনগর উচ্চ বিদ্যালয়ে আন্তঃ শ্রেণি ফুটবল টুর্নামেন্ট শাজাহানপুরে কিন্ডারগার্টেন এসোসিয়েশন বৃত্তিপ্রাপ্তদের সনদ ও পুরস্কার প্রদান মরহুম সাবেক পৌর চেয়ারম্যান আমিরুল ইসলাম মঞ্জু ফাউন্ডেশনের শিক্ষা বৃত্তি প্রদান সারিয়াকান্দিতে তরুণ প্রজন্মের উদ্যোগে বৃক্ষ রোপণ কর্মসূচি  বগুড়ায়  আগাম শীতকালীন সবজি চাষে ব্যস্ত সময় পার করছেন কৃষকরা

কুষ্টিয়ায় ছেলের হাতে মা খুন ২৮ দিন পর বস্তাবন্দি লাশ উদ্ধার করেছে পুলিশ

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : বুধবার, ২৪ ফেব্রুয়ারী, ২০২১
কুষ্টিয়ায় ছেলের হাতে মা খুন, ২৮ দিন পর বস্তাবন্দি লাশ উদ্ধার।

কুষ্টিয়ায় ছেলের হাতে মা খুন, ২৮ দিন পর বস্তাবন্দি লাশ উদ্ধার, ছেলেসহ আটক – ২।


কুষ্টিয়ার মিরপুরে মাকে হত্যা করে বস্তাবন্দী করে পানিতে ফেলে দেওয়ার ২৮ দিন পর ঐ মায়ের মরদেহ উদ্ধার করেছে কুষ্টিয়া জেলা গোয়েন্দা পুলিশ। মঙ্গলবার (২৩ ফেব্রুয়ারি) বিকেল ৪টার দিকে কুষ্টিয়ার মিরপুর উপজেলার পোড়াদহ ইউনিয়নের দক্ষিনকাটদহ এলাকার একটি পুকুর থেকে এ মরদেহ উদ্ধার করা হয়।

নিহত ঐ মহিলার নাম মমতাজ বেগম (৫৫) তিনি উক্ত এলাকার মৃত ফজল বিশ্বাসের স্ত্রী এ ঘটনায় হত্যার দায়ে মমতাজ বেগমের ছেলে মুন্না (২৮) কে আটক করেছে পুলিশ। স্থানীয় ইউপি সদস্য আমিরুল ইসলাম সান্টু জানান, ছেলে মুন্নাকে নিয়ে মমতাজ বেগমের বসবাস করছিলো।

তিন মেয়ের বিয়ে হয়ে যাওয়া এবং ফজল বিশ্বাসের মৃত্যুর পরে ছোট ছেলে মুন্না আর তার মা ঐ বাড়িতে থাকতো। ২৮ দিন ধরে মুন্নার মা মমতাজ বেগম নিখোঁজ ছিলো। পরে সোমবার (২২ ফেব্রুয়ারি) পোড়াদহ ইউনিয়নের দক্ষিন কাটদহ এলাকার ইয়াসিনের ছেলে রাব্বিকে আটক করে গোয়েন্দা পুলিশ।

মঙ্গলবার (২৩ ফেব্রুয়ারি) পুলিশ এসে পুকুর থেকে বস্তাবন্দি মরদেহ উদ্ধার করে। এ ঘটনায় মমতাজের ছেলে মুন্নাকে আটক করেছে পুলিশ। কুষ্টিয়া ডিবি পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিনুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, মুলত কি কারণে এমন হত্যাকান্ড ঘটানো হয়েছে এবং এ বিষয়য়ে বিস্তারিত প্রেস ব্রিফিং এ জানানো হবে।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ