1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
কুষ্টিয়া দৌলতপুরে আ’লীগের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন - dailynewsbangla
রবিবার, ০৫ মে ২০২৪, ১০:১৫ অপরাহ্ন
শিরোনাম:
বগুড়া সান্তাহারে এক বৃদ্ধের লাশ উদ্ধার বগুড়ায় ঔষধ ব্যবসায়ীদের প্রতীকি ধর্মঘট পালন নওগাঁয় ঔষধ ব্যবসায়ীদের বিরুদ্ধে হয়রানি মূলক মামলার প্রতিবাদে মানববন্ধন  বগুড়া আদমদীঘিতে সড়ক দুর্ঘটনায় এক মোটরসাইকেল আরোহীদিন মৃত্যু   কৃষকদের সমাবেশ ও প্রধানমন্ত্রী বরাবর স্মারকলিপি পেশ দশমিনায় অবসরপ্রাপ্ত সেনা সদস্যের গলায় ফাঁস দিয়ে আত্ম হত্যা ভিকটিম উদ্ধারপূর্বক মূল অপহরণকারীকে গ্রেফতার করেছে র‌্যাব-১২ বগুড়া আদমদীঘিতে প্রচন্ড তাপদাহে  বেড়েছে ঠান্ডা পানী গ্লুকোজ ও ডাবের দাম  বোয়ালমারীতে ট্রেনে কাটা পড়ে একজনের মৃত্যু  বের হচ্ছে থলের বিড়াল, প্রকাশ হচ্ছে রুয়েট কর্মকর্তার নানা জালিয়াতি

কুষ্টিয়া দৌলতপুরে আ’লীগের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : বুধবার, ২৩ জুন, ২০২১

ডেইলি নিউজ-বাংলা ডেস্ক: কুষ্টিয়ার দৌলতপুর উপজেলা আওয়ামী লীগের আয়োজনে করোনাভাইরাসের মহামারীর কারণে গত বছরের মতো এবারও সীমিত পরিসরে দেশের অন্যতম প্রাচীন রাজনৈতিক দল বাংলাদেশ আওয়ামী লীগের ৭২তম প্রতিষ্ঠাবার্ষিকী উপদযাপন করা হয়েছে ।

বুধবার(২৩জুন)সকালে দলীয় কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা তোলার মধ্যদিয়ে কর্মসূচির শুরু হয়। এরপর সকাল ৯টায় উপজেলা চত্বরে অবস্থিত বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে নেতা-কর্মীদের সাথে নিয়ে পুষ্পমাল্য অর্পণ করেন কুষ্টিয়া-১ দৌলতপুর আসনের সংসদ সদস্য ও উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি এ্যাড. আঃকাঃমঃ সরওয়ার জাহান বাদশাহ্ ।

এসময় সংক্ষিপ্ত আলোচনা সভায় বক্তব্য রাখেন-উপজেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক সর্দার তৌহিদুর ইসলাম,তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক মো. টিপু নেওয়াজ,উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান সোনালী খাতুন আলেয়া, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি সরদার আতিয়ার রহমান (আতিক),যুবলীগ নেতা ওয়াসিম কবিরাজ, ছাত্রলীগ নেতা আনিসুর রহমান (আনিস)
সহ অন্যান্যরা।

এসময় সকল শহীদদের আত্মার মাগফেরাত কামনা করে ও প্রধানমন্ত্রীর দীর্ঘায়ু কামনা করে দোয়া ও মোনাজাতের মধ্যে দিয়ে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করা হয় ।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ