1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
লক্ষ্মীপুর জেলাতে ডিজিটাল সেন্টারের শ্রেষ্ঠ উদ্যোক্তা মিজান - dailynewsbangla
রবিবার, ১৯ মে ২০২৪, ০৬:১৬ পূর্বাহ্ন
শিরোনাম:
কালের ক্ষয়িষ্ণু ঘাটে আচরণবিধি লঙ্ঘন করায় ভাইস চেয়ারম্যান প্রার্থী বুলবুল হাসান কে ৫ হাজার টাকা জরিমানা আমের রাজধানী নওগাঁয় এবার আড়াই হাজার কোটি টাকা আম বিক্রির সম্ভাবনা  বগুড়ায় আলী হাসান হত্যা মামলার প্রধান আসামি সবুজ গ্রেফতার বগুড়া আদমদীঘিতে মাদকবিরোধী অভিযানে ৩ মাদক ব্যবসায়ী গ্রেফতার  ভেড়ামারায় আনসার ও ভিডিপি সদস্যদের ব্রিফিং বোয়ালমারীতে একটি স্কুলে তিন শিক্ষকের দেখা পাচ্ছে না শিক্ষার্থীরা একটি ক্লাস করেই বসে থাকতে হয় শিক্ষার্থীদের বোয়ালমারীতে কমিউনিটি ক্লিনিক কর্মকর্তা পলাতক স্বাস্থ্য সেবা থেকে বঞ্চিত মানুষ উপজেলা পরিষদের চেয়ারম্যান পদ প্রার্থী টোকেন চৌধুরীর বিপক্ষে অভিযোগের  ব্যাখ্যা বগুড়া আদমদীঘিতে স্কুলছাত্রীর রহস্যজনক মৃত্যু তড়িঘড়ি লাশ দাফনের চেষ্টা

লক্ষ্মীপুর জেলাতে ডিজিটাল সেন্টারের শ্রেষ্ঠ উদ্যোক্তা মিজান

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : মঙ্গলবার, ৪ জানুয়ারী, ২০২২

সোহেল হোসেন লক্ষ্মীপুর জেলা প্রতিনিধি: লক্ষ্মীপুরে ইউনিয়ন পরিষদ ডিজিটাল সেন্টারের শ্রেষ্ঠ উদ্যোক্ত মিজান উদ্দিন নির্বাচিত হয়েছেন। তিনি সদর উপজেলার চরশাহী ইউনিয়ন পরিষদ ডিজিটাল সেন্টারের উদ্যোক্তা। মঙ্গলবার (০৪ জানুয়ারি) দুপুরে জেলা প্রশাসক আনোয়ার হোসেন আকন্দ তার হাতে শ্রেষ্ঠত্বের সম্মাননা ক্রেস্ট তুলে দেন।

জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে ইউনিয়ন ডিজিটাল সেন্টারের ১১ বছর পূর্তি ও মাসব্যাপী আয়োজিত ডিজিটাল বাংলাদেশ ই-সেবা ক্যাম্পেইন অনুষ্ঠানে মিজানকে শ্রেষ্ঠ উদ্যোক্তা নির্বাচিত করা হয়। মিজান লক্ষ্মীপুর জেলা ইউনিয়ন ডিজিটাল সেন্টার উদ্যোক্তা ফোরামের সভাপতি।

এই সময় উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মেহের নিগার, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ইমরান হোসেন। শ্রেষ্ঠ উদ্যোক্তা হয়ে মিজান বলেন, ২০১০ইং সাল থেকে বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর স্বপ্নের ডিজিটাল বাংলাদেশ বাস্তবায়নে উদ্যোক্তা হিসেবে কাজ শুরু করি।

প্রতিকূলতা কাটিয়ে এটিকে বাস্তবে রুপান্তর করতে এটুআই প্রকল্পের মাধ্যমে ইউনিয়ন ডিজিটাল সেন্টারগুলো অগ্রণী ভূমিকা পালন করছে। আমাকে শ্রেষ্ঠ হিসেবে নির্বাচিত করায় সংশ্লিষ্ট সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ