1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
মেহেরপুরের গাখনীতে বীর মুক্তিযোদ্ধাদের মাঝে শীতবস্ত্র বিতরণ - dailynewsbangla
রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৫:১০ পূর্বাহ্ন
শিরোনাম:
বাঘায় নারীর লাশ উদ্ধার! পলাতক মেয়ের জামাই নওগাঁয় প্রচন্ড গরমে হাসপাতালে বেড়েছে ডায়রিয়া নিউমোনিয়া সর্দি জ্বরে আক্রান্ত রোগীর সংখ্যা  দশমিনা উপজেলার বিভিন্ন ইউনিয়নে বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ নাগরপুরে আগুন দিয়ে বাড়ি পোড়ানোর অভিযোগ উঠেছে ইউপি সদস্যের বিরুদ্ধে নওগাঁয় ১১০ মেট্রিক টন ভূট্টা উৎপাদনের লক্ষ্যমাত্রা  আত্রাইয়ে অতিরিক্ত বিভাগীয় কমিশনারের পরিদর্শন স্যালাইন পানি  নিয়ে পথচারী ও ভ্যান শ্রমিকদের পাশে চেয়ারম্যান প্রার্থী লিটু শরীফ নওগাঁয় আন্তর্জাতিক শব্দ সচেতনতা দিবস উপলক্ষে  আলোচনা সভা অনুষ্ঠিত  বগুড়া আদমদীঘিতে উপজেলা নির্বাচনে ১০ প্রার্থীর মনোনয়ন বৈধ ঘোষণা বাঘা উপজেলার কাদিরপুর উচ্চ বিদ‍্যালয় মাঠে বৃষ্টির জন্য ইস্তেস্কার নামাজ আদায়

মেহেরপুরের গাখনীতে বীর মুক্তিযোদ্ধাদের মাঝে শীতবস্ত্র বিতরণ

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : শনিবার, ৫ ফেব্রুয়ারী, ২০২২

মোঃ কামাল হোসেন খাঁন মেহেরপুর জেলা প্রতিনিধিঃ মেহেরপুরের গাংনীতে বীর মুক্তিযোদ্ধাদের মাঝে নিজ উদ্যোগে শীতবস্ত্র বিতরণ করেছেন ৭৪ মেহেরপুর-২(গাংনী) আসনের সংসদ সদস্য মোহাম্মদ সাহিদুজ্জামান খোকন এমপি। আজ শনিবার বিকাল ৩ টার দিকে বামন্দী শহরে মটমুড়া,তেঁতুলবাড়িয়া,বামন্দী ও কাজিপুর ইউনিয়নের বীর মুক্তিযোদ্ধা ও তার স্বজনদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়।

বীর মুক্তিযোদ্ধা হাজী মোজাম্মেল হক এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ৭৪ মেহেরপুর-০২(গাংনী) আসনের সংসদ সদস্য মোহাম্মদ সাহিদুজ্জামান খোকন এমপি,বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন গাংনী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা,সাংগঠনিক সম্পাদক মনিরুজ্জামান মাস্টার।

এসময় উপস্থিত ছিলেন গাংনী উপজেলা স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক আবুল বাশার, বামন্দী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ওবাইদুর রহমান কমলসহ বীর মুক্তিযোদ্ধা ও মুক্তিযোদ্ধা পরিবারের সদস্যরা।

এসময় প্রধান অতিথি তার বক্তব্যে বলেন,৩০ লক্ষ শহীদের বিনিময়ে আমরা পেয়েছি স্বাধীনতা। দেশকে স্বাধীন করতে এদেশের বীর মুক্তিযোদ্ধারা যুদ্ধে ঝাঁপিয়ে পড়ে দেশকে স্বাধীন করেন। যতদিন বাংলাদেশ থাকবে স্বর্ণাক্ষরে লেখা থাকবে এই মুক্তিযোদ্ধাদের নাম।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ