1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
গাংনী আরশীনগর পত্রিকার ২২তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে - dailynewsbangla
সোমবার, ০৬ মে ২০২৪, ০৯:১২ পূর্বাহ্ন
শিরোনাম:
বগুড়া সান্তাহারে এক বৃদ্ধের লাশ উদ্ধার বগুড়ায় ঔষধ ব্যবসায়ীদের প্রতীকি ধর্মঘট পালন নওগাঁয় ঔষধ ব্যবসায়ীদের বিরুদ্ধে হয়রানি মূলক মামলার প্রতিবাদে মানববন্ধন  বগুড়া আদমদীঘিতে সড়ক দুর্ঘটনায় এক মোটরসাইকেল আরোহীদিন মৃত্যু   কৃষকদের সমাবেশ ও প্রধানমন্ত্রী বরাবর স্মারকলিপি পেশ দশমিনায় অবসরপ্রাপ্ত সেনা সদস্যের গলায় ফাঁস দিয়ে আত্ম হত্যা ভিকটিম উদ্ধারপূর্বক মূল অপহরণকারীকে গ্রেফতার করেছে র‌্যাব-১২ বগুড়া আদমদীঘিতে প্রচন্ড তাপদাহে  বেড়েছে ঠান্ডা পানী গ্লুকোজ ও ডাবের দাম  বোয়ালমারীতে ট্রেনে কাটা পড়ে একজনের মৃত্যু  বের হচ্ছে থলের বিড়াল, প্রকাশ হচ্ছে রুয়েট কর্মকর্তার নানা জালিয়াতি

গাংনী আরশীনগর পত্রিকার ২২তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : শুক্রবার, ১১ ফেব্রুয়ারী, ২০২২

মোঃ কামাল হোসেন খাঁন মেহেরপুর জেলা প্রতিনিধিঃ মেহেরপুরের গাংনীতে বর্নাঢ্য আয়োজনের মধ্যে দিয়ে দৈনিক আরশীনগর পত্রিকার ২২তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে। আজ শুক্রবার (১১ ফেব্রুয়ারি), সারাদিনব্যাপী অনুষ্ঠানে মেহেরপুর ও কুষ্টিয়া জেলা থেকে পত্রিকাটির একঝাক নির্ভিক সাংবাদিক প্রাকৃতিক প্রতিকুল পরিবেশকে উপেক্ষা করে অনুষ্ঠানে যোগদান করেন।

বিকেল সাড়ে ৩ টায় গাংনী রিপোর্টার্স ক্লাব থেকে আরশীনগর পত্রিকার প্রতিনিধিদের নিয়ে এক বর্ণাঢ্য র‌্যালী দিয়ে শুরু হয়। দুর্যোগপুর্ণ আবহাওয়ার কারনে সংক্ষিপ্ত র‌্যালী শেষে হাটবোয়ালিয়া রোড, গাংনী রিপোর্টার্স ক্লাবে এক আলোচনা সভা ও কেক কাটা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। উক্ত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দৈনিক আরশীনগর পত্রিকার সম্পাদক ও প্রকাশক হাজী রাশেদুল হক বিপ্লব।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএফইউজে’র সহ সভাপতি ও দৈনিকর আরশীনগরের ভারপ্রাপ্ত সম্পাদক আফরোজা আক্তার ডিউ। গাংনী রিপোর্টার্স ক্লাবের সভাপতি ও আরশীনগর পত্রিকার স্টাফ রিপোর্টার আনারুল ইসলাম বাবু এর সভাপতিত্বে অনুষ্ঠানে গাংনী রিপোর্টার্স ক্লাবের সহসভাপতি বিল্লাল হোসেন, সাধারণ সম্পাদক আল আমীন হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান, কোষাধ্যক্ষ শাহীন আলম, সাংগঠনিক সম্পাদক ও আরশীনগর পত্রিকার স্টাফ রিপোর্টার মেহের আলী, আর টিভির মাজেদুল ইসলাম মানিক, ঢাকা পোস্টের আক্তারুজ্জামান, দৈনিক আশ্রয় প্রতিদিন এর স্টাফ রিপোর্টার মাজিদ আল মামুন, দৈনিক বাংলাদেশ প্রতিদিনের মাহবুবুল হক পলেন, দৈনিক সূত্রপাতের স্টাফ রিপোর্টার রুবেল আহমেদ, দৈনিক বাংলাদেশ সমাচারের রাব্বি আহমেদ, দেশসেবার সুজন মাহমুদ, মাহবুব, আকাশ, আরিফ, কামাল পাশা, তোফায়েল আহমেদ, রিয়াজসহ আরও অনেকে উপস্থিত ছিলেন।

আলোচনা সভা শেষে অনাড়ম্বর পরিবেশে কেক কেটে দৈনিক আরশীনগর পত্রিকার ২২তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন করা হয়। পরে এক দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। দোয়া মাহফিলে আরশীনগর পত্রিকা ও উপস্থিত সকলের দীর্ঘায়ূ কামনায় বিশেষ মোনাজাত করা হয়।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ