ডেইলী নিউজ বাংলা ডেস্ক , আপলোডের সময় : বুধবার, ১৬ ফেব্রুয়ারী, ২০২২ , আজকের সময় : রবিবার, ১৯ মে, ২০২৪

টঙ্গীতে সন্ত্রাসী হামলায় মানবকন্ঠের টঙ্গী প্রতিনিধি মাহবুব তরফদার আহত

কাজি মোস্তফা রুমি স্টাফ রিপোর্টার: গাজীপুর মহানগরের পূর্ব গাজীপুরা এলাকায় মঙ্গলবার সন্ত্রাসী হামলায় দৈনিক মানবকন্ঠের টঙ্গী প্রতিনিধি মাহবুব তরফদার (৫০) মারাত্মক আহত হয়েছেন। তাকে টঙ্গীর আহসান উল্লাহ মাস্টার জেনারেল হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়েছে।

সাংবাদিক মাহবুব তরফদার জানান, মঙ্গলবার দুপুর ২টায় ঢাকা-ময়মনসিংহ মহাসড়ক সংলগ্ন গাজীপুরা রোডের মাথায় এলাকার কুখ্যাত সন্ত্রাসী জাহাঙ্গীর একের পর এক পথচারীকে প্রকাশ্যে আটকে মোবাইল ফোন ও নগদ টাকা ছিনিয়ে নিচ্ছিল।

এ সময় সেখান দিয়ে তিনি টঙ্গী পূর্ব গাজীপুরার নিজ বাড়িতে যাওয়ার পথে সন্ত্রাসী জাহাঙ্গীর তাকেও পথরোধ করে। তিনি প্রতিবাদ করায় সন্ত্রাসী জাহাঙ্গীর তার ওপরও চড়াও হয়। এ সময় তাকে মুখমন্ডলসহ শরীরের বিভিন্নস্থানে আঘাত করে মারাত্মক জখম করে। তার ডাক চিৎকারে স্থানীয়রা তাকে উদ্ধার করে হাসপাতালে নেয়।

এ ব্যাপারে সাংবাদিক মাহবুব তরফদার বাদী হয়ে টঙ্গী পূর্ব থানায় অভিযোগ করেছেন। এলাকাবাসী জানান, সন্ত্রাসী জাহাঙ্গীরের বিরুদ্ধে এলাকায় একটি চাঞ্চল্যকর হত্যাকান্ডসহ একাধিক মামলা রয়েছে। তার সন্ত্রাসী কর্মকান্ডে স্থানীয়রা অতিষ্ঠ হয়ে পড়েছেন। প্রায় প্রতিদিনই সে ছিনতাইসহ কোন না কোন অঘটন ঘটাচ্ছে।

টঙ্গী পূর্ব থানার ওসি জাবেদ মাসুদ জানান, অভিযোগ পেয়েই ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়। তবে এর আগেই সন্ত্রাসী জাহাঙ্গীর গা-ঢাকা দেয়। সন্ত্রাসী জাহাঙ্গীরের বিরুদ্ধে আরো একাধিক অভিযোগ রয়েছে। তাকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।