ডেইলী নিউজ বাংলা ডেস্ক , আপলোডের সময় : শনিবার, ১৯ ফেব্রুয়ারী, ২০২২ , আজকের সময় : বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স’র উদ্বোধন করলেন-প্রতিমন্ত্রী শরীফ আহমেদ

গোলাম কিবরিয়া পলাশ, ময়মনসিংহ: ময়মনসিংহের তারাকান্দা উপজেলায় নব নির্মিত ৫০ শয্যা বিশিষ্ট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের উদ্বোধন করা হয়েছে।

জানা গেছে, আজ ১৯ ফেব্রুয়ারী ২০২২ তারিখ শনিবার সকালে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চত্বরে তারাকান্দায় ৫০ শয্যা বিশিষ্ট এ স্বাস্থ্য কমেপ্লেক্সের উদ্বোধন করেন গৃহায়ণ ও গণপূর্ত প্রতিমন্ত্রী শরীফ আহমেদ এমপি।

তারাকান্দা উপজেলা সংলগ্ন ময়মনসিংহ- শেরপুর সড়কের পাশে মনোরম পরিবেশে ২৬ কোটি ৮৯ লাক্ষ টাকা ব্যয়ে নব নির্মিত এ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের উদ্বোধন করা হয়।

উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে গৃহয়াণ গণপূর্ত প্রতিমন্ত্রী শরীফ আহমেদ এমপি বলেন,জননেত্রী শেখ হাসিনা স্বাস্থ্যখাতের উন্নতির জন্য নিরলসভাবে কাজ করছেন।

তারই ধারাবাহিকতায় তারাকান্দায় উপজেলায় তিন একর জমির ওপর ৫০ শয্যা বিশিষ্ট এই স্বাস্থ্য কমপ্লেক্সে ২৬ কোটি ৮৯ লাক্ষ টাকা ব্যয় নির্মাণ করে দিয়েছেন উপজেলা প্রশাসন ও স্থাস্থ্য অধিদপ্তর এর আয়োজনে, ময়মনসিংহ জেলার সিভিল সার্জন ডাঃ মোহাম্মদ নজরুল ইসলামের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, তারাকান্দা উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব এ্যাড. ফজলুল হক, উপজেলা নির্বাহী অফিসার মিজাবে রহমত, তারাকান্দা উপজেলা আওয়ামীলীগের সভাপতি শ্রী প্রদীপ কুমার চক্রবর্তী রনু ঠাকুর, সাধারন সম্পাদক মোঃ বাবুল মিয়া সরকার,উপজেলা ভাইস চেয়ারম্যান নজরুল ইসলাম নয়ন প্রমূখ।

আগামীকাল ২০ ফেব্রুয়ারী ২০২২ তারিখ রবিবার থেকে ৫০ শয্যা তারাকান্দা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের বর্হিবিভাগের চিকিৎসা সেবার কার্যক্রম শুরু করা হবে বলেও জানা যায়।