1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
দশমিনায় পুকুরে ও ডোবায় পরে দুই শিশুর মৃত্যু - dailynewsbangla
রবিবার, ১৯ মে ২০২৪, ০৫:৩১ অপরাহ্ন
শিরোনাম:
কালের ক্ষয়িষ্ণু ঘাটে আচরণবিধি লঙ্ঘন করায় ভাইস চেয়ারম্যান প্রার্থী বুলবুল হাসান কে ৫ হাজার টাকা জরিমানা আমের রাজধানী নওগাঁয় এবার আড়াই হাজার কোটি টাকা আম বিক্রির সম্ভাবনা  বগুড়ায় আলী হাসান হত্যা মামলার প্রধান আসামি সবুজ গ্রেফতার বগুড়া আদমদীঘিতে মাদকবিরোধী অভিযানে ৩ মাদক ব্যবসায়ী গ্রেফতার  ভেড়ামারায় আনসার ও ভিডিপি সদস্যদের ব্রিফিং বোয়ালমারীতে একটি স্কুলে তিন শিক্ষকের দেখা পাচ্ছে না শিক্ষার্থীরা একটি ক্লাস করেই বসে থাকতে হয় শিক্ষার্থীদের বোয়ালমারীতে কমিউনিটি ক্লিনিক কর্মকর্তা পলাতক স্বাস্থ্য সেবা থেকে বঞ্চিত মানুষ উপজেলা পরিষদের চেয়ারম্যান পদ প্রার্থী টোকেন চৌধুরীর বিপক্ষে অভিযোগের  ব্যাখ্যা বগুড়া আদমদীঘিতে স্কুলছাত্রীর রহস্যজনক মৃত্যু তড়িঘড়ি লাশ দাফনের চেষ্টা

দশমিনায় পুকুরে ও ডোবায় পরে দুই শিশুর মৃত্যু

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : রবিবার, ১৩ মার্চ, ২০২২

মোঃ বেল্লাল হোসেন দশমিনা (পটুয়াখালী) প্রতিনিধি: পটুয়াখালী দশমিনায় পুকুর ও ডোবায় পরে দুই শিশুর মৃত্যুর ঘটনা ঘটে। পারিবারিক সূত্রে জানাযা, রবিবার সকাল ৮টায় উপজেলার সদর ইউনিয়নের মোঃ মামুন চৌকিদারের শিশু পুত্র আরমান(২ বছর) ঘরের সমনে খেলছিলো।

তার মা দেখতে না পেয়ে ডাক চিকৎকার করলে প্রতিবেশিরা অনেক খোজাখুজির পর ঘরের সামনের ডোবায় থেকে অচেতন অবস্থায় উদ্ধার করে দশমিনা স্বাস্থ কমপ্লেক্স নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক মৃত্যু ঘোষনা করেন।

আপর দিকে রবিবার সকাল ৯টায় উপজেলার আালীপুর ইউনিয়নের আলীপুর গ্রামের ছগিরের শিশু পুত্র মোঃ ইয়াছিন(২ বছর) বাড়ির সামনের বাগানে খেলছিলো তার মা দেখতে না পেয়ে ডাকচিৎকার করলে প্রতিবেশি ও আত্মীয়স্বজনরা খোজাখুজি করে বাড়ির পুকুরে ভাসতে দেখে উদ্ধার করে দশমিনা স্বাস্থ কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক মৃত্যু ঘোষনা করেন। উভয়কে নিজ নিজ বাড়ি নিয়ে যাওয়া হয়।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ