ডেইলী নিউজ বাংলা ডেস্ক , আপলোডের সময় : সোমবার, ২১ মার্চ, ২০২২ , আজকের সময় : রবিবার, ৫ মে, ২০২৪

কুষ্টিয়া প্রেসক্লাব কেপিসির ৫৭তম বার্ষিক পিকনিক অনুষ্ঠিত

কুষ্টিয়ায় দিনব্যাপী উৎসবমুখর পরিবেশে কুষ্টিয়া প্রেসক্লাব কেপিসির সাংবাদিকদের ৫৭তম বার্ষিক পিকনিক অনুষ্ঠিত হয়। রোজ হলিডে পার্ক এন্ড রিসোর্টে এই পিকনিক অনুষ্ঠিত হয়। গতকাল রবিবার সকাল ১০ টা থেকে সাংবাদিক ও তাদের পরিবারের সন্তানদের নিয়ে নানা রকম ক্রীড়া প্রতিযোগিতা, পিকনিকে অংশগ্রহণকারী সকল সদস্যদের মাঝে পুরস্কার বিতরন, মধ্যহ্নভোজ এবং সন্ধ্যা থেকে রাত ১০টা পর্যন্ত জমকালো সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্যদিয়ে বার্ষিক পিকনিকের সমাপনী হয়।

পুরস্কার বিতরন অনুষ্ঠানে সভাপতিত্ব করেন কুষ্টিয়া প্রেসক্লাব কেপিসির সভাপতি রাশেদুল ইসলাম বিপ্লব। প্রধান অতিথি ছিলেন বিএফইউজে-বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের সহ-সভাপতি আফরোজা আক্তার ডিউ। বিশেষ অতিথি ছিলেন কুষ্টিয়া প্রেসক্লাব কেপিসির সিনিয়র সহ-সভাপতি মীর আল আরেফিন বাবু, সাধারণ সম্পাদক সোহেল রানা। সভা পরিচালনা করেন সাংবাদিক ইউনিয়ন কুষ্টিয়ার সাধারণ সম্পাদক মাহমুদ হাসান।

কুষ্টিয়ায় কর্মরত স্থানীয় দৈনিকের সম্পাদক, জাতীয় সংবাদপত্র ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিক যারা কুষ্টিয়া প্রেসক্লাব কেপিসির সদস্য তাদের নিয়ে এই পিকনিক অনুষ্ঠিত হয়। সাংবাদিক ও তাদের পরিবার নিয়ে বার্ষিক পিকনিক সকল সদস্য এবং পরিবারের সদস্যদের পরিচয় এবং মিলনমেলা ঘটে।