1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের তিন ফ্লাইওভার খুলছে ২৫ এপ্রিল - dailynewsbangla
শুক্রবার, ১৭ মে ২০২৪, ১০:০৫ পূর্বাহ্ন
শিরোনাম:
মহাদেবপুরে ১২ দফার দাবিতে বাসদের প্রতিবাদ সভা ও স্মারকলিপি প্রদান  দশমিনা উপজেলা পরিষদ নির্বাচনের চেয়াম্যান পদে তিন প্রার্থী হাড্ডাহাড্ডি ভোট যুদ্ধে বরেন্দ্রঅঞ্চলে সিন্ডিকেটের দখলে ধানের বাজার উৎপাদন খরচ ফেরত পাচ্ছেন না চাষীরা ভেড়ামারায় অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত কৃষকদের মাঝে নগদ অর্থ সহায়তা খাদ্য সামগ্রী ও বস্ত্র  বিতরণ উপজেলা নির্বাচন বর্জন কার্যক্রম বেগবান করার লক্ষ্যে বিশেষ প্রতিনিধি সভা অনুষ্ঠিত মানবিক ও সমাজ সেবায় ইশরাত জাহান কুইনের প্রধান লক্ষ্য মহাদেবপুরে বোরো ধান,চাল ও গম সংগ্রহের উদ্বোধন  ১৯৩ বোতল ফেন্সিডিলসহ ৫ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১২ দশমিনায় চেয়ারম্যান প্রার্থীর সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা দশমিনায় এক দিনের প্রশিক্ষণ কর্মশালা

ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের তিন ফ্লাইওভার খুলছে ২৫ এপ্রিল

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : শনিবার, ২৩ এপ্রিল, ২০২২
কাজি মোস্তফা রুমি  ঈদযাত্রা নির্বিঘ্ন করতে ঢাকা টাঙ্গাইল মহাসড়কে ২৫ এপ্রিল খুলে দেয়া হচ্ছে তিনটি ফ্লাইওভার। এ ছাড়া সড়কে যেসব সমস্যা রয়েছে সেগুলোও জরুরি ভিত্তিতে সমাধানের নির্দেশ দিয়েছেন সড়ক পরিবহন ও মহাসড়ক বিভাগের সচিব নজরুল ইসলাম।
শনিবার (২৩ এপ্রিল) সকালে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের এলেঙ্গা পর্যন্ত ঈদযাত্রার প্রস্তুতি দেখতে গিয়ে তিনি এসব কথা জানান। সচিব বলেন, তিন ফ্লাইওভার আরও পরে খুলে দেয়ার চিন্তা-ভাবনা ছিলো। তবে ঈদযাত্রার চাপ সামাল দিতে সেই তিনটি ফ্লাইওভার আগেই খুলে দেয়া হচ্ছে।
এবারের ঈদযাত্রা আগের চেয়ে স্বস্তির হবে বলে আশাবাদ জানিয়ে সচিব নজরুল ইসলাম বলেন,  ঈদযাত্রা শুরুর আগে মহাসড়কে তিন চাকার বাহন নিষিদ্ধ করা হচ্ছে। সেই সঙ্গে মহাসড়কের যত্রতত্র পার্কিং বা স্টপেজ বানানো বন্ধ করতে আইনশৃঙ্খলা বাহিনীকে নির্দেশ দেয়া হয়েছে।
প্রতি বছর ঈদের সময় যানবাহনের চাপে ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে সৃষ্টি হয় দীর্ঘ যানজটের। এ মহাসড়কে চলমান উন্নয়ন কাজের জন্য ঈদযাত্রায় ভোগান্তি বাড়বে বলে ধারণা করছেন সংশ্লিষ্টরা। এই সড়কে সব সময়ই যান চলাচলে ধীরগতি রয়েছে।
এছাড়া সড়কের খানাখন্দ এবং বিভিন্ন স্থানে চার লেনের সড়ক দুই লেনের সড়কে মিলিত হওয়ায় যানজট চরম আকার ধারণ করে। বঙ্গবন্ধু সেতুর টোল আদায় কেন্দ্রের ধীরগতিও উত্তরের মহাসড়কে যানজটের অন্যতম একটি কারণ।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ