ডেইলী নিউজ বাংলা ডেস্ক , আপলোডের সময় : বৃহস্পতিবার, ১৯ মে, ২০২২ , আজকের সময় : শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪

বঙ্গবন্ধু ও বঙ্গমাতা ফুটবল টুর্নামেন্ট অনুধর্ব-১৭ ফাইনাল খেলা ও পুরস্কার বিতরন

মোঃবেল্লাল হোসেন, দশমিনা (পটুয়াখালী) প্রতিনিধি: পটুয়াখালী দশমিনা উপজেলায় বঙ্গবন্ধু ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট অনুধর্ব-১৭ এর ফাইনাল খেলা ও বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরন করা হয়।

বৃস্পতিবার বিকেল ৪ টায় উপজেলার সরকারি মডেল মাধ্যমিক বিদ্যালয়ের মাঠে দশমিনা ইউনিয়ন ও বড়গোপালদী ইউনিয়নের মধ্যকরা ফুটবল ফাইনাল খেলায় ট্রাইবেকারে দশমিনা ইউনিয়ন ১গোলে বিজয়ী হওয়ার গৌরব অর্জন করে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. মহিউদ্দিন আল হেলাল এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আবদুল আজিজ।

এ সময় আরো উপস্হিত ছিলেন উপজেলা কৃষি কর্মকর্তা কৃষিবিদ মোঃজাফর আহমেদ, উপজেলা পরিবার পরিকল্পা কর্মকর্তা মোঃশরিফুল ইসলাম, উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও দশমিনা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ইকবাল মাহমুদ লিটন, রনগোপালদী ইউনিয়নে চেয়ারম্যান নাসির সিকদার, সরকারি মডেল মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা কেয়া বেগম, সরকারি আবদুর রশিদ তালুকদার কলেজের প্রভাষক মাহমুদ প্রমূখ।

ফাইনাল খেলা পরিচালনা করেন মোঃবেল্লাল হোসেন ( BFF), আবুল বশার(BFF), মফিজুর রহমান মঞ্জু(শাঃশিঃ), খসরুজ্জামান বেনু(BFF), জহিরুল হক(BFF) সভাপতি তার সমাপনী বক্তব্যে বলেন, উপজেলার খেলাধুলার মানউন্নয়নে উপজেলা প্রশাস ও উপজেলা ক্রীড়া সংস্থার সর্বোচ্চ সহযোগিতা করবে।

আজ যে দল চ্যাম্পিয়ন হয়েছে তাদের অভিনন্দ ও রানার্সআপ দলকে ধন্যবাদ জানান। দশমিনা উপজেলায় একটি প্রতিযোগিতা করার মতো দল জেলায় পাঠানো হবে। আমরা জেলায় খেলার আগে যে কটাদিন সময় পাবো কঠোর অনুশীলন করবো। আমরা আমাদের শ্রমদিয়ে শুনিপুন কৌশল প্রয়োগ করে জেলায় চ্যাম্পিয়ন ট্রফি নিয়ে আসবো এ প্রত্যশা করছি।