1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
বিভাগের শ্রেষ্ঠ শিক্ষা অফিসার নির্বাচিত হলেন নওগাঁর মো. লুৎফর রহমান - dailynewsbangla
শুক্রবার, ১০ মে ২০২৪, ০৮:০০ অপরাহ্ন
শিরোনাম:
লক্ষ্মীপুরে দস্যুদের অত্যাচারে নিঃস্ব কৃষক কোটি টাকার ফসল লুট নেই কোন প্রতিকার বাঘায় উপজেলা নির্বাচনে ৯ জন প্রার্থীর মনোনয়ন পত্র দাখিল  রবীন্দ্রনাথ বাঙালিকে আলোর পথ দেখিয়েছেন — পরিকল্পনা প্রতিমন্ত্রী শহীদুজ্জামান সরকার  গ্রামীণ  সরকারি সম্পদ রক্ষণাবেক্ষণ কাজের শুভ উদ্বোধন বাইরে সিল মেরে ব্যালট বাক্সে ঢোকানোর সময় প্রিজাইডিং কর্মকর্তা ও এজেন্ট আটক দশমিনায় পরিবহন ও অটোরিকশার মুখামুখি সংঘর্ষ  একই পরিবারে আহত ৪ বগুড়া সান্তাহারে টিকিট কাউন্টার থেকে মাদকসেবীর  লাশ উদ্ধার নওগাঁয় সড়ক দূর্ঘটনায় প্রাণ গেল মোটরসাইকেল আরোহীর বগুড়ায় মজুরি বৈষম্যের শিকার  নারী শ্রমিকরা বোয়ালমারীতে বজ্বপাতে গরুর মৃত্যু আহত ৭

বিভাগের শ্রেষ্ঠ শিক্ষা অফিসার নির্বাচিত হলেন নওগাঁর মো. লুৎফর রহমান

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : বুধবার, ১ জুন, ২০২২
মো.আককাস আলী: রাজশাহী বিভাগের শ্রেষ্ঠ জেলা শিক্ষা অফিসার নির্বাচিত হলেন নওগাঁর মো. লুৎফর রহমান। জাতীয় শিক্ষা সপ্তাহ -২০২২ এ তিনি বিভাগীয় পর্যায়ে শ্রেষ্ঠ জেলা শিক্ষা অফিসার নির্বাচিত হন।
রোববার বিভাগীয় কমিশনার ও পরিচালক বিভাগীয়  শিক্ষা অফিসে গঠিত যাচাই-বাছাই কমিটি তাঁকে বিভাগের শ্রেষ্ঠ জেলা শিক্ষা অফিসার হিসাবে নির্বাচিত করেন। তাঁর শিক্ষাগত যোগত্যা, অভিজ্ঞতা, জ্ঞান ও নিষ্ঠা, সহযোগিতার প্রবণতা, চারিত্রিক দৃঢ়তা, সততা, শৃংখলাবোধ, সময়ানুবর্তিতা, পাঠ্যপুস্তক প্রণয়ন এবং পেশাগত গবেষণামূলক সৃজনশীল প্রকাশনাসহ নানাবিধ বিষয় বিবেচনা করে তাকে এ সম্মাননা দেয়া হয়েছে।
এবিষয়ে জেলা শিক্ষা অফিসার মো. লুৎফর রহমান তাঁর অনুভূতি প্রকাশ করে বলেন, আল্লাহর কাছে অশেষ কৃতজ্ঞতা জানায় বিজ্ঞ বিচারক মন্ডলী আমাকে বিভাগীয় পর্যায়ে জেলার শ্রেষ্ঠ শিক্ষা অফিসারের মর্যাদা দিয়েছেন। আমি মনে করি এই সম্মান পাওয়ার সাথে সাথে আমার দায়িত্ব আরও বেড়ে গেল। আমি দেশবাসীর কাছে দোয়া চাই ভবিষ্যতে যেন আমি ন্যায় ও নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করতে পারি এবং আমার কাছ থেকে কেউ যেন কখনো কষ্ট না পায়।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ