ডেইলী নিউজ বাংলা ডেস্ক , আপলোডের সময় : বুধবার, ১ জুন, ২০২২ , আজকের সময় : শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪

নিজের মেয়েকে ধর্ষণের চেষ্টা, গ্রেপ্তার পিতা

নিজ মেয়েকে ধর্ষণ চেষ্টার অভিযোগে চুয়াডাঙ্গা রেলপাড়ার জালাল মালিথাকে গ্রেফতার করেছে সদর থানা পুলিশ। গতকাল মঙ্গলবার দুপুরে পৌর এলাকার বেলগাছি ঈদগাহপাড়া থেকে তাকে আটক করা হয়।

ধর্ষণচেষ্টার সময় স্থানীয়রা তাকে আটক করে উত্তম-মধ্যম দিয়ে পুলিশে দেয়। এ ঘটনায় গতকাল রাতে ভুক্তভোগী মেয়ে বাদী হয়ে চুয়াডাঙ্গা সদর থানায় একটি মামলা দায়ের করেন। আটককৃত জালাল মালিথা (৫০) চুয়াডাঙ্গা রেলপাড়ার মৃত আলতাফ হোসেন মালিথার ছেলে।

ভুক্তভোগীর স্বামী অভিযোগ করে বলেন, ‘আমি আমার স্ত্রী ও একমাত্র মেয়েকে নিয়ে পৌর এলাকার বেলগাছি ঈদগাহপাড়ায় ভাড়া বাড়িতে থাকি। প্রতিদিনের ন্যায় গতকাল মঙ্গলবার সকালে ইজিবাইক নিয়ে শহরে চলে যায়। আমার অনুপস্থিতিতে আমারই শ্বশুর জালাল মালিথা সকাল সাড়ে ১০টার দিকে বেলগাছি আমাদের ভাড়া বাড়িতে আসে।

আমার মেয়ের হাতে মোবাইল ফোন দিয়ে বাড়ির বাইরে পাঠিয়ে দেয়। পরে আমার স্ত্রীকে ঘরেরে ভেতরে ডেকে নিয়ে দরজা বন্ধ করে দিয়ে হাত ধরে টানাটানি শুরু করে ও কুপ্রস্তাব দিতে থাকে। পরে তার চিৎকারে স্থানীয়রা এসে আমার স্ত্রীকে উদ্ধার করে।

পরে আমার শ্বশুরকে স্থানীয়রা আটক করে পুলিশে দেয়। তিনি আরও বলেন, এর আগেও নানান সময় আমার স্ত্রীকে তিনি কুপ্রস্তাব দিয়েছেন। আমরা কল্পনাও করতে পারিনি নিজ মেয়ের সাথে এরকম জঘন্য অপরাধ করতে পারে সে।’ এদিকে গতকাল রাতেই এ ঘটনায় ভুক্তভোগী মেয়ে চুয়াডাঙ্গা সদর থানায় একটি মামলা দায়ের করেন।

চুয়াডাঙ্গা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা তারক বিশ্বাস বলেন, এ ঘটনায় ভুক্তভোগী একটি মামলা দায়ের করেছেন। অভিযুক্ত জালালকে ঘটনার পরপরই আটক করা হয়েছে।