1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
বিশ্বনবীকে কটুক্তির প্রতিবাদে দৌলতপুরে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন অনুষ্ঠিত - dailynewsbangla
সোমবার, ৩০ জানুয়ারী ২০২৩, ০৯:১৮ অপরাহ্ন
শিরোনাম:
উত্তরবঙ্গে কোন জঙ্গি নাই : রাজশাহীতে কম্বল বিতরণ অনুষ্ঠানে র‍্যাব মহাপরিচালক ফের বিতর্কিত শিক্ষক ড. মোয়াজ্জেমকে নিয়ে সমস্যায় শিক্ষাবোর্ড মডেল স্কুল রাজশাহীতে দৈনিক গনমুক্তি পত্রিকার ৫০ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত ভ্রাম্যমান আদালত বোয়ালমারীতে তিন ক্লিনিককে ৬০ হাজার টাকা জরিমানা বোয়ালমারীতে গোল্ডকাপ ক্রিকেট টুর্নামেন্টের চ্যাম্পিয়ন পৌরসভা একাদশ দৌলতপুরে ইজিবাইক চাপায় শিশু নিহত বোয়ালমারীতে সরকারী রাস্তার কাছ কর্তন ও ফসলি জমির মাটি কাটার অভিযোগ  রাজশাহীর বাগমারায় আওয়ামীলীগ নেতার ছত্রছায়ায় শিবির সভাপতি স্বাস্থ্যসম্মত খাদ্য সরবরাহ নিশ্চিত করতে জনউদ্যোগ সংগঠনের সংবাদ সম্মেলন বীর মুক্তিযোদ্ধা ডাঃ ইমদাদুল হক আর নেই

বিশ্বনবীকে কটুক্তির প্রতিবাদে দৌলতপুরে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন অনুষ্ঠিত

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : সোমবার, ১৩ জুন, ২০২২

দৌলতপুর প্রতিনিধিঃ কুষ্টিয়ার দৌলতপুরে ধর্মপ্রান মুসলমানদের উদ্যোগে সোমবার (১৩ জুন) বাদ আছর এক প্রতিবাদ মিছিল ও মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

ভারতে মহানবী হযরত মুহাম্মদ (সা:) ও তার স্ত্রী মা আয়েশা (রা;) কে নিয়ে ভারতীয় বিজেপির মুখপাত্র নুপুর শর্মা ও তার সহযোগী নবীনকুমার জিন্দাল কর্তৃক অবমাননাকর মন্তব্য করার প্রতিবাদে এই প্রতিবাদ মিছিল মানববন্ধন অনুষ্ঠিত হয়।

আল্লারদর্গা মাদ্রাসার মুহতামিম মাওলানা শামসুল হক, এর সভাপতিত্বে ভারতের বিজেপির নেতা কর্তৃক হযরত মুহাম্মদ (সাঃ) কে কটূক্তির প্রতিবাদে দৌলতপুর উপজেলা চত্বরে হতে শুরু হয়ে দৌলতপুর পাইলট সরকারী মাধ্যমিক বিদ্যালয় মাঠে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয় ।

উক্ত বিক্ষোভ সমাবেশ ও প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন, মাওলানা ইফতেখারুল আলম, শিক্ষক আল্লার দর্গা মাদ্রাসা, মোঃ রফিকুল ইসলাম নদবী, শিক্ষক আল্লার দর্গা মাদ্রাসা, হাফেজ মাওলানা মোঃ শামসুল হক খতিব তারাগুনিয়া শাহী মসজিদ, মাওলানা ফিরোজুল আলম, মুহতামিম আল্লারদর্গা মহিলা মাদ্রাসা, মুফতি আশরাফ আলী মুহতামিম কাপড়পোড়া মাদ্রাসা, মাওলানা ফারুক হোসাইন,মুহতামিম তারাগুনিয়া মাদ্রাসা, মাওলানা হাবিবুর রহমান , মুহতামিম চুনিয়ামোড় মাদ্রাসা,মাওলানা হুসাইন খান,মুহতামিম দৌলতপুর মাদ্রাসা।

সার্বিক ব্যাবস্থাপনায় মোঃ আব্দুল্লাহ বিন জোহানী তুহিন ও মোঃ আনিচুর রহমান সাগর। উক্ত বিক্ষোভ সমাবেশ উপজেলার বিভিন্ন মাদ্রাসার শিক্ষার্থী ও ধর্মপ্রাণ মুসলমানরা

তারা এই ঘটনার জন্য নুপুর শর্মা ও তার সহযোগী নবীন কুমার জিন্দালের ফাঁসি দাবি করেন। এবং এই ঘটনার জন্য ভারত সরকারকে বিশ্ববাসীর কাছে ক্ষমা চাইতে বলেন।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ