1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
কুষ্টিয়ায় সততা ডায়াগনস্টিক সেন্টার সিলগালা-জরিমানা ৫০ হাজার - dailynewsbangla
বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০২:৩৫ পূর্বাহ্ন
শিরোনাম:
দৌলতপুরে ভাঙা সেতুতে ঝুঁকিপূর্ণ চলাচল মহাদেবপুর-বদলগাছীতে তিন দিনব্যাপী কৃষি প্রযুক্তি মেলার উদ্বোধন করেন সাংসদ সৌরেন্দ্র নাথ চক্রবর্ত্তী ফরিদপুরে বাস-পিকআপ মুখোমুখি সংঘর্ষে নিহতের সংখ্যা বেড়ে ১৩জন ২২ কেজি গাঁজাসহ ২ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১২, সিপিএসসি, বগুড়া নাগরপুরে ট্রাক চাপায় মোটরসাইকেল আরোহী নিহত ঐতিহাসিক বাঘার মেলায় জুয়া খেলা ও পরিচালনার দায়ে সাবেক কাউন্সিলসহ আটক-১০  পুন্ড্র সাহিত্য সংসদ বসালো দুই বাংলার কবি লেখকদের মিলন মেলা বরেন্দ্র বহুমুখী উন্নয়ন কর্তৃপক্ষের ইবিএ প্রকল্পে ব্যাপক অনিয়ম বগুড়ায় চাঞ্চল্যকর শাহিনুর হত্যা মামলার প্রধান ২ আসামী গ্রেফতার করেছে র‌্যাব-১২ বাংলা‌দেশ দ‌লিত‌্যস হিউম‌্যান রাইটসের ক‌মি‌টি প‌রি‌চি‌তি সভা

কুষ্টিয়ায় সততা ডায়াগনস্টিক সেন্টার সিলগালা-জরিমানা ৫০ হাজার

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৬ জুন, ২০২২

নিজস্ব প্রতিবেদকঃ  কুষ্টিয়ায় ভ্রাম্যমাণ আদালতের অভিযানে প্রয়োজনীয় যন্ত্রপাতি না থাকা ,লাইসেন্স নবায়ন না করা, ও ভূয়া রিপোর্ট প্রদান করায় সততা ডায়াগনস্টিক সেন্টারকে সিলগালা করে দেওয়া হয়েছে। সেই সাথে ক্লিনিক মালিক মকবুল হোসেন এবং সেলিম তাক্কুকে ৫০ হাজার টাকা জরিমানা করা হয়।

বৃহস্পতিবার (১৬ জুন) বেলা সাড়ে ১০ টার দিকে শুরু হওয়া এই অভিযান চলে বেলা ১টা পর্যন্ত। কুষ্টিয়ার সিভিল সার্জন ডাঃ এইচ এম আনোয়ারুল ইসলামের নেতৃত্বে পরিচালিত এই অভিযানে ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন কুষ্টিয়া জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিষ্ট্রেট কাজী সিফাতুন নাহার।

এসময় কুষ্টিয়া সিভিল সার্জন ডাঃ এইচ এম আনোয়ারুল ইসলাম বলেন, এই সততা নামের ডায়াগনষ্টিক প্রতিনিয়ত গ্রামাঞ্চলের সাধারণ মানুষের সাথে প্রতারণা করতো। ২০১৫ সালের পর এই প্রতিষ্ঠানটির লাইসেন্স নবায়ন করা হয়নি। তাছাড়াও আমাদের কাছে অভিযোগ ছিলো এখানে পরীক্ষা নিরীক্ষার কোন যন্ত্রপাতি নেই এবং ভূয়া চিকিৎসকের স্বাক্ষরে রিপোর্ট প্রদান করা হয়।

অভিযানে এসব অভিযোগ প্রমানিত হওয়ায় সততা নামের এই ডায়াগনষ্টিক সেন্টারটিকে সিলগালা করে দেওয়া হয়েছে। সেই সাথে এই প্রতিষ্ঠানের দুই পরিচালককে ৫০ হাজার টাকা জরিমানা করা হয়।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ