ডেইলী নিউজ বাংলা ডেস্ক , আপলোডের সময় : শনিবার, ১৮ জুন, ২০২২ , আজকের সময় : শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪

সূর্য আইডিয়াল স্কুলের বার্ষিক মিলাদ মাহফিল ২০২২অনুষ্ঠিত।

কাজী মোস্তফা রুমি, স্টাফ রিপোর্টার:  টাঙ্গাইল জেলার নাগরপুর উপজেলার অন্যতম শিক্ষাপ্রতিষ্ঠান সূর্য আইডিয়াল স্কুল।  নাগরপুর উপজেলায় চারটি শাখায়  নিয়মিত পাঠ দান করে আসছে।
 বিশেষ করে নাগরপুর উপজেলার কাঠুরির শাখায় সূর্য আইডিয়াল স্কুল এন্ড কোচিং সেন্টার এ ষষ্ঠ হতে দশম শ্রেণী পর্যন্ত সকল বিষয়ে কোচিং কার্যক্রম পরিচালনা করে আসছে।
এরই ধারাবাহিকতায় আজ ১৮ ই জুন ২০২২ সকাল ১০ ঘটিকার সময় সূর্য আইডিয়াল স্কুল এর কাশাদহ শাখায় বার্ষিক মিলাদ মাহফিল ও বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ২০২২ অনুষ্ঠিত হয়েছে।উল্লেখ্য আবহাওয়াজনিত কারণে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ২০২২ স্থগিত করা হয়েছে।
অদ‍্যকার এই অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নাগরপুর সদর বিএনপির সাংগঠনিক সম্পাদক মো: বুলবুল আহাম্মেদ (ছোট দুলাল)।  বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন নাগরপুর সদর ইউনিয়ন পরিষদের সম্মানিত সদস্য বদর উদ্দিন,  নাগরপুর উপজেলা জাসাসের নবগঠিত আহ্বায়ক কমিটির আহ্বায়ক মোঃ আবুল বাশার, নাগরপুর উপজেলা স্বেচ্ছাসেবক দলের যুগ্ন আহবায়ক মোঃ আতাউর রহমান।
 অদ্যকার মিলাদ মাহফিল অনুষ্ঠানের সভাপতিত্ব করেন সূর্য শিক্ষা পরিবারের সম্মানিত প্রতিষ্ঠাতা, সূর্য আইডিয়াল স্কুলের প্রতিষ্ঠাতা প্রধান শিক্ষক, তরুন প্রজন্মের অহংকার, নাগরপুর উপজেলার উদীয়মান তরুন শিক্ষাবিদ, নাগরপুর উপজেলা কিন্ডারগার্টেন সমিতির সফল সাধারন  সম্পাদক মোঃ গোলাম মোস্তফা গোলাম (এম.এস.এস-রাষ্ট্রবিজ্ঞান)।
আলোচনা সভা অনুষ্ঠান সঞ্চালনা করেন সূর্য আইডিয়াল স্কুল এন্ড কোচিং সেন্টার এর কোচিং শাখার পরিচালক মোহাম্মদ কাজী মোস্তফা রুমি, (এলএল.বি -অনার্স,এলএল.এম)
 অনুষ্ঠানের প্রধান অতিথি, বিশেষ অতিথি সহ উপস্থিত শিক্ষকমন্ডলী অত্যন্ত জ্ঞানগর্ভ মুলক আলোচনা করেন।
 আলোচনা সভা শেষে উপস্থিত সকল শিক্ষক-শিক্ষিকা মন্ডলী, ছাত্র-ছাত্রীবৃন্দ ও উপস্থিত সকল অভিভাবক-অভিভাবিকা মন্ডলীদেরকে সাথে নিয়ে দেশ ও জাতির কল্যাণ কামনায় দোয়া মাহফিল পরিচালনা করা হয়।
 দোয়া মাহফিল পরিচালনা করেন সূর্য আইডিয়াল স্কুল এর ধর্মবিষয়ক শিক্ষক মাওলানা মোঃ সানোয়ার হোসেন।
দোয়া মাহফিল শেষে সম্মানিত সভাপতি সূর্য আইডিয়াল স্কুল এর প্রতিষ্ঠাতা প্রধান শিক্ষক মোঃ গোলাম মোস্তফা গোলাম সকলকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়ে অনুষ্ঠান সমাপ্তি ঘোষণা করেন।