রেজা মাহমুদ , আপলোডের সময় : মঙ্গলবার, ১৫ সেপ্টেম্বর, ২০২০ , আজকের সময় : শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪

নীলফামারীতে চোরাই মোটরসাইকেলসহ দুই জনআটক

নীলফামারী জেলা প্রতিনিধি: নীলফামারীর জলঢাকা থেকে চুরি যাওয়া মোটরসাইকেল উদ্ধারসহ চোর সিন্ডিকেটের দুই জনকে আটক করেছে নীলফামারী পুলিশ। আটককৃতরা হলো সৈয়দপুর উপজেলার জসিম বিল্ডিং এর মালিক কামারপুকুর ইউনিয়নের মৃত: জোবাইদুর হকের ছেলে জসিয়ার রহমান জসি এবং একই উপজেলার নয়াটোলা এলাকার মৃত আঃ হাইয়ের ছেলে মাসুদ রানা।

গতকাল মঙ্গলবার নীলফামারী সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) কে এম আজমিরুজ্জামান বিষয়টি নিশ্চিত করে বলেন, ওই দিনই আটক দুই জনকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। পুলিশ সূত্রে জানা যায়, গত ২০ জুন জলঢাকা থানাধীন কিসামত বটতলা কুটিপাড়া গ্রামের তাহমিদার রহমানের বাড়ির সামনে আজগার আলীর ছেলে মিলন হোসেন ব্যবহৃত (১৫০ সিসি টিভিএস এ্যাপাচি) মোটরসাইকেলটি চুরি যায়। তার বাড়ি পৌরসভার পূর্ব কুখাপাড়া এলাকায়।

মোটর সাইকেল মালিক গত ২১ জুন জলঢাকা থানায় একটি সাধারন ডায়েরী করেন। গত ১৩ সেপ্টেম্বর গোপন সংবাদের ভিত্তিতে এসআই শ্রী পরিতোষ চন্দ্র বর্মন সঙ্গীয় ফোর্সসহ নীলফামারী সদরের পল্লী বিদ্যুৎ অফিসের এর সামনে উক্ত মোটর সাইকেলটিসহ ওই দুইজনকে আটক করে। এ ব্যাপারে অফিসার ইনচার্জ কে এম আজমিরুজ্জামান বলেন, আটক দুই জন গুরুত্বপূর্ণ তথ্য দিয়েছে। তারা দুইজনই আন্তঃজেলা মোটর সাইকেল চোর চক্রের সক্রিয় সদস্য। বহু দিন থেকে তারা চুরির কারবার করে আসছে।