1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
রবিবার, ২৯ নভেম্বর ২০২০, ১০:৪৭ অপরাহ্ন
শিরোনাম:
ঠাকুরগাঁওয়ে স্বেচ্ছাসেবকলীগের মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে কুষ্টিয়ার খোকসা উপজেলা কৃষক লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত অবৈধ পথে ভারতে পাচার ৪ বাংলাদেশী যুবতীকে বেনাপোলে হস্তান্তর চক্রান্ত ও ষড়যন্ত্রের শিকার হয়ে মেম্বারের অপরাধের দায়ভার বহন করছি: বাবু চেয়ারম্যান সাপাহারে মানবিক বাংলাদেশ এর বার্ষিক সম্মেলনের শুভ উদ্বোধন ডিজিটাল ইউনিয়ন গড়ার লক্ষ্যে জনাব মহিউল ইসলাম মহি নওগাঁয় অসহায় মানুষের মাঝে শিক্ষার আলো ফাউন্ডেশনের খাবার বিতরণ দৌলতদিয়া ঘাটে ভুয়া পুলিশ আটক রাণীশংকৈল কাতিহার হাটে অতিরিক্ত টোল আদায় বকশীগঞ্জ প্রেসক্লাবের পারিবারিক মিলন মেলা ও বনভোজন অনুষ্ঠিত

বিচারের দাবিতে মিমের মরদেহ সামনে রেখে মানববন্ধন

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : বুধবার, ১৬ সেপ্টেম্বর, ২০২০
বুধবার সকাল সাড়ে ৯ টার সময় মিরপুর উপজেলার কচুয়াদহ গ্রামে মিমের দাফনের আগে তার কফিন সামনে রেখে এই মানববন্ধন করেন মিমের বিক্ষুব্ধ স্বজন ও এলাকাবাসী।

কুষ্টিয়ার মিরপুরে স্বামী শাশুড়ীর নির্যাতনে নিহত গৃহবধু মিম হত্যার বিচারের দাবিতে মিমের মরদেহ সামনে রেখে মানববন্ধন করেছে নিহত মিমের স্বজন ও এলকাবাসী । বুধবার সকাল সাড়ে ৯ টার সময় মিরপুর উপজেলার কচুয়াদহ গ্রামে মিমের দাফনের আগে তার কফিন সামনে রেখে এই মানববন্ধন করেন মিমের বিক্ষুব্ধ স্বজন ও এলাকাবাসী।

এসময় তারা মিমের হত্যাকারী হিসেবে মিমের স্বামীসহ তার শাশুড়ীর ফাসির দাবী জানান। নিহত মিমের মা তাজমা খাতুন জানান, ৪ বছর আগে দৌলতপুরের তারাগুনিয়া এলাকার মৃত জিন্না মোল্লার ছেলে এজাজা আহম্মেদ বাপ্পী’র সাথে মিমের পারিবারিক ভাবে বিয়ে হয়। বিয়ের কিছুদিন পর থেকেই যৌতুকের দাবীতে বাপ্পীর মা এবং বাপ্পী মিমের উপর নির্যাতন চালাতো।

গত ২ সেপ্টেম্বর মোটরসাইকেলে দাবী তুলে মিমকে বেধরক পিটিয়ে আহত করে, কাউকে কিছু না জানিয়ে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নিয়ে ভর্তী করে চলে যায় বাপ্পী। পরে প্রতিবেশিদের কাছ থেকে খবর পেয়ে গুরুত্বর আহত অবস্খায় মিমের স্বজনরা কুষ্টিয়া জেনারেল হাসপাতালে মিমকে খুজে পায়। পরেরদিন তার অবস্থার অবনতি ঘটলে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসাপাতলে নেয়া হয়। সেখানে ১৩ দিন আইসিইউতে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ে গতকাল মঙ্গলবার ভোড় ৪টার সময় মারা যায় মিম। মিমের পরিবারের দাবি এই ঘটনায় দৌলতপুর থানায় অভিযোগ দয়ের করলেও এখনো মামলা নেয়নি পুলিশ।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ
error: Content is protected !!