1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
চতুর্থবারের মতো পদ্মাসেতু হয়ে টুঙ্গিপাড়া গেলেন প্রধানমন্ত্রী - dailynewsbangla
মঙ্গলবার, ৩১ জানুয়ারী ২০২৩, ১০:৫১ অপরাহ্ন
শিরোনাম:
মহাদেবপুরে মফস্বল সাংবাদিক ফোরামের উদ্যোগে শীতার্তদের  মাঝে শীতবস্ত্র বিতরণ মান্দায় আম বাগান থেকে ১৮ টি ককটেল উদ্ধার ভ্রাম্যমাণ আদালতের জেল, জরিমানা ও মুচলেকা বোয়ালমারীতে প্রধান শিক্ষক সভাপতির দ্বন্দ্বে বিপাকে শিক্ষার্থী শিক্ষক উত্তরবঙ্গে কোন জঙ্গি নাই : রাজশাহীতে কম্বল বিতরণ অনুষ্ঠানে র‍্যাব মহাপরিচালক ফের বিতর্কিত শিক্ষক ড. মোয়াজ্জেমকে নিয়ে সমস্যায় শিক্ষাবোর্ড মডেল স্কুল রাজশাহীতে দৈনিক গনমুক্তি পত্রিকার ৫০ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত ভ্রাম্যমান আদালত বোয়ালমারীতে তিন ক্লিনিককে ৬০ হাজার টাকা জরিমানা বোয়ালমারীতে গোল্ডকাপ ক্রিকেট টুর্নামেন্টের চ্যাম্পিয়ন পৌরসভা একাদশ দৌলতপুরে ইজিবাইক চাপায় শিশু নিহত

চতুর্থবারের মতো পদ্মাসেতু হয়ে টুঙ্গিপাড়া গেলেন প্রধানমন্ত্রী

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : শুক্রবার, ৭ অক্টোবর, ২০২২
কাজে মোস্তফা রুমি, স্টাফ রিপোর্টার: চতুর্থবারের মতো পদ্মাসেতু হয়ে ব্যক্তিগত সফরে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় গিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। শুক্রবার (৭ অক্টোবর) সকাল সাড়ে ৭টার দিকে বঙ্গভবন থেকে টুঙ্গিপাড়ার উদ্দেশে যাত্রা শুরু করেন প্রধানমন্ত্রী, ১০ টার দিকে টুঙ্গিপাড়া পৌঁছান তিনি।
প্রধানমন্ত্রীর সফর ঘিরে টুঙ্গিপাড়াসহ জেলাজুড়ে নিরাপত্তা জোরদার করা হয়েছে। টুঙ্গিপাড়া পৌঁছে তিনি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধি সৌধে পুষ্পস্তবক অর্পণ এবং ফাতেহাপাঠ ও বিশেষ মোনাজাত করেন। প্রধানমন্ত্রীর সঙ্গে রয়েছেন তার ছোটবোন শেখ রেহানা। টুঙ্গিপাড়া থেকে আজই ঢাকায় ফিরবেন প্রধানমন্ত্রী।
গত ৪ জুলাই সবশেষ পদ্মাসেতু হয়ে টুঙ্গিপাড়ায় যান প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সেই সফরে ছেলে সজীব ওয়াজেদ জয়, মেয়ে সায়মা ওয়াজেদ পুতুলসহ পরিবারের অন্যান্যরাও ছিলেন।
এদিকে প্রথমবারের মতো পদ্মা সেতু হয়ে টুঙ্গিপাড়া যাচ্ছেন রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ। বঙ্গভবন থেকে জানানো হয়, দুপুর ২টার দিকে রাষ্ট্রপতি সড়কপথে বঙ্গভবন থেকে টুঙ্গিপাড়ার উদ্দেশে রওনা হবেন। বিকাল সোয়া ৪টা রাষ্ট্রপতি বঙ্গবন্ধুর সমাধিসৌধ কমপ্লেক্সে পৌঁছাবেন তিনি। বিকেল সাড়ে ৪টায় বঙ্গবন্ধুর সমাধিসৌধে পুষ্পস্তবক অর্পণ, ফাতেহা পাঠ, বিশেষ মোনাজাত ও পরিদর্শন বইয়ে স্বাক্ষর করবেন।
বিকাল পৌনে ৫টায় একটি চা চক্রে অংশ নেবেন রাষ্ট্রপতি। পরে সোয়া ৫টায় টুঙ্গিপাড়া থেকে কালনা সেতু ও মধুমতি নদী পরিদর্শনে যাত্রা করবেন তিনি। সেখান থেকে সন্ধ্যা ৬টা ১০ মিনিটে মাদারীপুরের শিবচরের উদ্দেশে রওনা দেবেন আবদুল হামিদ। সেখানে প্রয়াত ইলিয়াস আহমেদ চৌধুরীর কবর জিয়ারত ও ইলিয়াস আহমেদ চৌধুরী কলেজ মসজিদ দর্শন করবেন রাষ্ট্রপতি। সন্ধ্যা ৭টা ২০ মিনিটে শিবচর থেকে বঙ্গভবনের উদ্দেশে যাত্রা শুরু করার কথা রয়েছে রাষ্ট্রপতির।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ